ভিডিও শ্যুটে ব্যস্ত! ট্রেনের ধাক্কায় মৃত্যু বছর বাইশের যুবকের

5
ভিডিও শ্যুটে ব্যস্ত! ট্রেনের ধাক্কায় মৃত্যু বছর বাইশের যুবকের

ভিডিও শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হল বছর বাইশের যুবকের। বর্তমান প্রজন্মের অধিকাংশ তরুণ-তরুণী নিজের জীবন বাজি রেখেও এখন ভিডিও বানাতে দু’বার ভাবেন না৷ মধ্যপ্রদেশের এই যুবকের রেল লাইনের ধারে এ ভাবেই ভিডিও শ্যুট করতে গিয়ে মর্মান্তিক পরিণতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের হোশাঙ্গাবাদ জেলায়। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেন পিছনে আসছে৷ সেইসময়েই ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত একজন বছর বাইশের যুবক ৷ ভাইরাল ভিডিও দেখে মনে হচ্ছে, কোনও ভয় বা আতঙ্ক কিছুই নেই।

পুলিশ জানিয়েছে, এক বন্ধুকে নিয়ে ওই যুবক পৌঁছে গিয়েছিলেন শারাদ্দেভ বাবা এলাকায়। বিকেল সব কিছু ভুলে দুঃসাহসিক ভিডিও বানাতেই ব্যস্ত ছিলেন দুই বন্ধু৷ ট্রেনের চালক অনেকবার হর্ন দিয়েও কোনও লাভ হয়নি৷ এই স্টান্ট তারা অনায়াসে করে নেবেন, এমনটাই ছিল হাবভাব৷

যুবক ট্রেনের ধাক্কায় কয়েক ফুট দূরে ছিটকে পড়লেন৷ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কোনও লাভ হয়নি৷ চিকিৎসকরা যুবককে মৃত বলে ঘোষণা করেন৷

প্রসঙ্গত, এই স্টান্ট ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে নেটিজেনদের চমকে দেওয়াই ছিল ওই যুবকদের উদ্দেশ্য৷ কিন্তু এর পরিণতি হল ভয়ঙ্কর৷ ভিডিও ভাইরাল হল; তবে সে আর রইলেন না এই পৃথিবীতে।