বিয়ের ৬ ঘণ্টার মধ্যেই মৃত্যু নববধূর! শেষকৃত্যে সম্পন্ন করে শূন্য হাতে বাড়ি ফিরে এলো নতুন বর

16
বিয়ের ৬ ঘণ্টার মধ্যেই মৃত্যু নববধূর! শেষকৃত্যে সম্পন্ন করে শূন্য হাতে বাড়ি ফিরে এলো নতুন বর

গত ডিসেম্বরে একটি খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে শুনতে পাওয়া গেছে, বিয়ের পরের দিন অর্থাৎ বৌভাতের দিন অতিরিক্ত মদ্যপান করার ফলে নতুন বরের মৃত্যু হয়েছে। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়াতে বহু মানুষ মেয়েটিকে তুলোধোনা করেছিলেন কিন্তু পরে জানতে পারা যায় যে মৃত্যুর আসল কারণ ছিল অতিরিক্ত মদ্যপান এবং দোষ ছিল একমাত্র সেই ছেলেটির।

এবার বিহারের মুঙ্গের জেলার খুদিয়া গ্রামে ঘটলো একেবারে অন্যরকম একটি ঘটনা। সেখানে বিয়ে ৬ ঘণ্টার মধ্যেই মৃত্যু হল নববধূর। শেষকৃত্য পড়ে শূন্য হাতে বাড়ি ফিরে এলো নতুন বর। সোমবার শ্বশুরবাড়ি থেকে শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হলো নিশা কুমারি নামে ওই যুবতীর মৃতদেহ।

গত মে মাসের ৮ তারিখ রঞ্জন যাদবের মেয়ে নিশা কুমারির বিয়ে হয়রঞ্জন যাদবের মেয়ে নিশা কুমারীর বিয়ে হয় মহাকোলা গ্রামের বাসিন্দা সুরেশ যাদবের ছেলে রবীশের সঙ্গে। ভালোভাবে বিয়ের অনুষ্ঠান মিটে যায়। বর্তমান পরিস্থিতির জন্য খুব অল্প আত্মীয়-স্বজনকে নিয়ে বিয়ের অনুষ্ঠান হয়।

তবে ধর্মীয় আচার মেনে বিয়ে করার পর হঠাৎ করেই নিশা অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাকে ভর্তি করানো হয় তারা পুরের একটি কমিউনিটি সেন্টারে। অবস্থার অবনতি হতে দেখলে চিকিৎসকরা তাকে ভাগলপুরে রেফার করে দেন। এই ভাবেই চিকিৎসা চলাকালীন নিশা মারা যায়। আকস্মিক মৃত্যুতে সকলের জীবনে নেমে এসেছে শোকের ছায়া। তবে নববধূর এই আকস্মিক মৃত্যুতে তদন্ত করা হবে বলে জানিয়েছেন পুলিশ।