এক সাথে জন্ম! ৩৫ বছর বয়সে এসে তারা একসঙ্গে গর্ভবতী

15
এক সাথে জন্ম! ৩৫ বছর বয়সে এসে তারা একসঙ্গে গর্ভবতী

মা হওয়ার অনুভূতি বিশ্বের সব অনুভূতির থেকে আলাদা। সেই অনুভূতি একসঙ্গে উপভোগ করতে চেয়েছিলেন আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা তিন বোন। সব থেকে মজার ব্যাপার হলো, তারা তিনজন একই সঙ্গে জন্মগ্রহণ করেছিলেন। তারা ছিলেন ট্রিপলেট। আবার বর্তমানে তারা তিনজনই একসঙ্গে গর্ভবতী হোন। যাতে মা হওয়ার অনুভূতি তারা তিনজন একসঙ্গে উপভোগ করতে পারেন।

ওই তিন বোনের নাম জিনা, নিনা এবং ভিক্টোরিয়া। ৩৫ বছর বয়সে এসে তারা একসঙ্গে গর্ভবতী হয়েছেন। প্রথমে ভিক্টোরিয়া এবং নিনা একইসঙ্গে গর্ভবতী হন। তারপর তারা তাদের বোন জিনাকেও গর্ভধারণের জন্য উৎসাহিত করেন এবং তিনি তাতে রাজি হন। লেগুনা পাহাড়ের মেমোরিয়াল কেয়ার স্যাডেল ব্যাক মেডিকেল সেন্টারে তারা তাদের সন্তানের জন্ম দেবেন। এই খবর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও চিকিৎসক অবশ্য জানিয়েছেন তারা তিন বোন গর্ভবতী হলেও তাদের সন্তান জন্মের সময়ে এক থেকে দুই মাস ব্যবধান থাকতে পারে। নিনার সন্তান ২৮শে আগস্ট জন্মগ্রহণ করেছে। নিনার এটি প্রথম সন্তান। তবে তার অন্যান্য বোনদের অবশ্য সন্তান রয়েছে। জিনা ইতিমধ্যেই দুই সন্তানের জননী। তার একটি চার বছরের ছেলে এবং একটি পাঁচ বছরের মেয়ে রয়েছে।

তৃতীয় বোন ভিক্টোরিয়া দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন। তার দুই বছরের একটি কন্যাসন্তান রয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তিন বোনের একসঙ্গে গর্ভবতী হওয়ার ছবি ও খবর। তারা একসঙ্গে গর্ভবতী হওয়ার অনুভূতিতে বেশ উচ্ছ্বসিত। এমন ঘটনা প্রায় বিরল। তাই নেট মাধ্যমে হু হু করে ছড়িয়ে পড়ছে এই খবর।