মাত্র ৪৯৯ টাকাতেই শুরু হল ইলেকট্রিক চালিত ওলার স্কুটার এর বুকিং

29
মাত্র ৪৯৯ টাকাতেই শুরু হল ইলেকট্রিক চালিত ওলার স্কুটার এর বুকিং

পেট্রোল চালিত যানবাহনের প্রতি সাধারণ মানুষের নির্ভরতা কমাতে এবার বাজারে আসছে ইলেকট্রিক চালিত বাইক, স্কুটার, স্কুটি ইত্যাদি। বর্তমানে ভারতবর্ষে যেভাবে পেট্রোলের দাম মাত্রা ছাড়াচ্ছে তাতে ইলেকট্রিক চালিত যানবাহন ছাড়া সাধারণ মানুষের কাছে আর কোনো উপায় নেই। তাই কেন্দ্রীয় সরকারও পেট্রোলের তুলনায় ইলেকট্রিক চালিত যানবাহনের উপর গুরুত্ব দিচ্ছে বেশি। এবার বাজার কাঁপাতে আসছে ইলেকট্রিক চালিত ওলার স্কুটার।

এই স্কুটার দেখতে যেমন আকর্ষণীয় তেমন এর মধ্যে অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে। ভারতের বাজার ইতিমধ্যেই লঞ্চ হয়ে গিয়েছে এই স্কুটার। ইচ্ছুক গ্রাহকেরা ইতিমধ্যেই ৪৯৯ টাকা দিয়ে স্কুটার বুক করতে শুরু করে দিয়েছেন। ওলা-র CEO ভাবিশ আগরওয়াল জানিয়েছেন আগামী ১৫ই আগস্ট ভারতের বাজারে এই স্কুটার আসতে চলেছে। দশটি অনবদ্য রঙে পাওয়া যাবে এই স্কুটার। অনলাইনে এই স্কুটার বুক করলে সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে গ্রাহকের বাড়িতে পৌঁছে দেওয়া হবে স্কুটার।

এই নতুন স্কুটার এর মধ্যে একাধিক আকর্ষণীয় ফিচার্স রয়েছে। দামও থাকবে সাধারণের নাগালের মধ্যে। অতএব আগামী দিনে সাধারণের কাছে পেট্রোল চালিত যানবাহনের বিকল্প হিসেবে ওলা স্কুটারের উপরেই আস্থা রাখবেন গ্রাহক। এমনটাই মনে করছেন সংশ্লিষ্ট সংস্থা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে এই স্কুটার একবার চার্জ দিলে ১৫০ কিলোমিটার যেতে পারে। ঘণ্টায় প্রায় ১০০ কিলোমিটার পর্যন্ত গতি তুলতে পারে এই স্কুটার। তাই এই মুহূর্তে যদি ইলেকট্রিক চালিত গাড়ি কেনার পরিকল্পনা থেকে থাকে তাহলে এই সুযোগ যেন মিস করবেন না।