একের পর এক সংস্থা থেকে বাদ পড়ছেন বলিউডের উঠতি প্রতিভা কার্তিক আরিয়ান! আশঙ্কা সুশান্তের পরিনতি

15
একের পর এক সংস্থা থেকে বাদ পড়ছেন বলিউডের উঠতি প্রতিভা কার্তিক আরিয়ান! আশঙ্কা সুশান্তের পরিনতি

বলিউডে ফিরছে সুশান্তের ছায়া। সুশান্তকে যেমন বলিউডের সমস্ত প্রযোজনা সংস্থা থেকে বাতিল করা হয়েছিল, তেমনই অবস্থা হচ্ছে বলিউডের আরেক উঠতি প্রতিভা কার্তিক আরিয়ানের। করণ জোহারের দোস্তানা ২ সিনেমা থেকে বাদ পড়ার পর এবার শাহরুখ খানের রেড চিলিজ সংস্থান থেকেও বাদ পড়লেন কার্তিক আরিয়ান। বলিউড ধীরে ধীরে অভিনেতার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।

সম্প্রতি করন জোহরের ধর্মা প্রোডাকশন এর তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয় যে, পেশাদারিত্বের অভাবের কারণেই নাকি কার্তিক আরিয়ানকে ধর্মা প্রোডাকশনের সমস্ত সিনেমা থেকে ব্যান করা হলো। বলিউডের অভ্যন্তরে গুঞ্জন, ধর্মা প্রোডাকশন এর নতুন সিনেমা দোস্তানা ২তে কার্তিক এর বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী কাপুর। জাহ্নবীর সঙ্গেই নাকি কার্তিকের মনোমালিন্য সৃষ্টি হয়েছে।

যে কারণে কার্তিক ক্রমশ শুটিংয়ে গড়িমসি করছিলেন। ইতিমধ্যেই সিনেমার প্রথম পর্যায়ের শুটিং শেষ হয়ে গিয়েছিল। তবে কার্তিক দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য ডেট দিচ্ছিলেন না। এই কারণেই ধর্মা প্রোডাকশন কার্তিকের সঙ্গে সিনেমার চুক্তিগুলি বাতিল করে। এবার শাহরুখ খানের রেড চিলিজ কর্তৃপক্ষের তরফ থেকেও জানিয়ে দেওয়া হল যে গুডবাই ফ্রেডি সিনেমা থেকেও কার্তিককে সরিয়ে দেওয়া হচ্ছে।

ক্যাটরিনা কাইফের বিপরীতে এই সিনেমায় অভিনয়ের চুক্তি ছিল কার্তিক আরিয়ানের। ইতিমধ্যেই নাকি ২০ দিনের শুটিংও সেরে ফেলেছিলেন কার্তিক। তবে এবার কার্তিককে সিনেমা থেকে সরিয়ে ক্যাটরিনার বিপরীতে অন্য নায়কের খোঁজে রয়েছে রেড চিলিজ। এই সিদ্ধান্তের কারণে প্রচুর টাকা ক্ষতির সম্মুখীন হতে হবে শাহরুখ খানের প্রোডাকশনকে। তবুও সিদ্ধান্তে অনড় বলিউড।