২৭ মে মুক্তি পেতে চলেছে বলিউডের এক নতুন প্রেমের ছবি ‘লাভ ইন ইউক্রেন’

6
২৭ মে মুক্তি পেতে চলেছে বলিউডের এক নতুন প্রেমের ছবি 'লাভ ইন ইউক্রেন'

একদিকে ইউক্রেনে এখন মৃত্যু মিছিল তার মধ্যেই যুদ্ধের দাপট যেন আরও বেড়ে চলেছে। গত দুইমাস থেকে চলছে সেই যুদ্ধ, ইতিমধ্যেই যুদ্ধের প্রভাব সমস্ত দেশের মধ্যেই পরেছে। কিন্তু ইউক্রেন রাশিয়ার যুদ্ধ যেন থামবার নয়। কোনোভাবেই এটাকে থামানো যাচ্ছে না। কিন্তু এই যুদ্ধের মধ্যেই বুকে উঠছে এক প্রেমের কাহিনী।

শুনে অবাক হওয়ার মতোই, বলিউডের এক নতুন প্রেমের ছবি লাভ ইন ইউক্রেন। নিতীন কুমার গুপ্তের ছবি, যার পোস্টার ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। এই ছবির যে নায়িকা তিনি কিন্তু রাশিয়ান। আজ্ঞে হ্যাঁ, ইউক্রেনের ছবিতে একজন রাশিয়ান অভিনেতা। যে দুই দেশ এখন মারামারি কাটাকাটি নিয়ে ব্যস্ত। জানা যাচ্ছে ছবির কাহিনী আসলে এক রাশিয়ান মেয়ের প্রেমে পরবে একজন ভারতীয় ছেলে। একটি প্রেমের কাহিনী, যেটা এবার বলিউডে।

বিপিন কৌশিক নামে এক নতুন গায়ক পাবে বলিউড। এদিকে রাশিয়ান অভিনেত্রীর নাম লিজাবেতা।ছবির যে প্রযোজক তিনি বলেছেন, বহুদিন পর বলিউড এমন একটি প্রেমের ছবি পেতে চলেছে।এমনিতেই যুদ্ধের পর ইউক্রেনের চিত্র একেবারে পাল্টে গেছে। কিন্তু এই ছবিতে ইউক্রেনের প্রাকৃতিক দৃশ্য, সৌন্দর্য,সংস্কৃতি ফুটে উঠেছে। এই ছবি মুক্তি পেতে চলেছে ২৭ মে ২০২২। জানা যাচ্ছে এই ছবি মুক্তি পাবে ইউক্রেনেও, আর সেখানকার মানুষদের বিনাপয়সায় দেখানো হবে এই ছবি।।