সাউথ ইন্ডাস্ট্রির সিনেমাতেও ফ্লপ বলিউডের ভাইজান সালমান খান

7
সাউথ ইন্ডাস্ট্রির সিনেমাতেও ফ্লপ বলিউডের ভাইজান সালমান খান

একটা সময় ছিল যখন বলিউডে একটা নতুন সিনেমা আসা মাত্রই আবার যদি হয় আমির খান, শাহরুখ খান কিংবা সালমান খান তাহলে তো কোনো কোথায় নেই বক্সঅফিস হাউসফুল হয়ে যেত। কিন্তু এখন এই চিত্রটা একটু বদলেছে। এখন পরিস্থিতিটা এমন এসে দাঁড়িয়েছে যে তাঁরা যাই ছবি বের করছেন তাতেই তাদের নিয়ে কন্ট্রোভার্সি শুরু হয়ে যাচ্ছে। একদল মানুষ বয়কট ডাক দিচ্ছেন বার বার। আর সম্প্রতি বলিউডের ভাইজান সালমান খানকে দেখা যাচ্ছে সাউথ ইন্ডাস্ট্রির সিনেমায়। দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর ছবি ‘গডফাদার’ এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ভাইজানকে।

সেই নিয়েও শুরু হয়েছে নানা রকমের মন্তব্য। অনেকেই বলেছেন বলিউডে তো কোনো সিনেমা আর হিট হচ্ছে না তাই সাউথে নাম লিখিয়েছেন তিনি। তবে যে কারণেই হোক না কেন এই ছবির ফল যেমনটা আশা করা হয়েছিল সেটা হয়নি বলেই জানা যাচ্ছে।

উৎসবের মরশুমে দশেরার দিনে রিলিজ হয় এই ছবি। দক্ষিণী সিনেমায় ভাইজানকে দেখা যাবে এতে একটা বড়ো মাপের দর্শক দেখবেন এই ছবি। কিন্তু সেই আশা পূর্ণ হয়নি প্রযোজকদের। এত ভালো একটা দিনে রিলিজ হলেও ফাঁকাই পড়ে রইল সিনেমা হল। দক্ষিণী ছবি হলেও হিন্দিতে ডাবিং করে রিলিজ হয়েছিল ‘গডফাদার’। কিন্তু বক্স অফিসে যে এই ছবি ফ্লপ সেটা বোঝাই যাচ্ছে। কারণ এই ছবি বানাতে খরচ হয়েছে প্রায় ১০০ কোটি টাকা। অথচ গত মঙ্গলবার মাত্র ২.৩৫ কোটি টাকা উঠেছে। আর এপর্যন্ত ৬৫.৫ কোটির কিছু বেশি আয় হয়েছে। যেটা ছবির তৈরির খরচও নয়। আর সেই কারণেই একটু চিন্তায় রয়েছেন সিনেমা নির্মাতা সকলে।’ গডফাদার ‘ – কে এড়িয়ে অন্য ছবি দেখতে দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে যা খুবই হতাশাজনক।

তবে এই ছবি করতে কোনো টাকা নেন নি ভাইজান তেমনি জানা যাচ্ছে। ছবিতে বেশ কিছুটা দৃশ্যে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে ভাইজানকে। ছবির পরিচালক মোহন রাজ নিজেই সালমানের নাম এই চরিত্রের জন্য প্রস্তাব করেন। এছাড়াও চিরঞ্জীবী নিজের পারিবারিক পরিচিতির সূত্রেই অভিনেতাকে রাজি করান।
এই ছবি যেমনই হোক ভাইজানের সামনে আরো একটি ছবি রিলিজ হতে চলেছে এই আসছে দিওয়ালিতে। ‘ কিসি কা ভাই কিসি কা জান’ এই নামেই রিলিজ হতে চলেছে ছবিটি। এবার দেখা যাক আমাদের বলিউডে কেমন চলে এই ছবি। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে, এবার শুধু রিলিজের অপেক্ষা। দেখা যাক লাল সিং চাড্ডা তো ব্যানড হয়ে গেলো অন্তত ভাইজানের মুভিটির কি পরিনতি হয়।