বলিউডে রানু মন্ডলের জীবন কাহিনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা! দেখুন মুখ্য চরিত্রে কে?

42
বলিউডে রানু মন্ডলের জীবন কাহিনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা! দেখুন মুখ্য চরিত্রে কে?

রানাঘাট স্টেশনে একসময় ভিক্ষে করে জীবন কাটাতেন রানু মন্ডল। তবে হিমেশ রেশমিয়ার জহুরীর চোখ তাকে চিনে নিয়েছিল। সোশ্যাল মিডিয়ার একটিমাত্র গান ভাইরাল হয়েছিল তার। রানু মন্ডল এর সেই গান শুনে বলিউড থেকে ডাক আসে তার। রাতারাতি জীবন পাল্টে যায় রানু মন্ডলের। রানাঘাট স্টেশন থেকে তার যাত্রা শুরু হয় স্বপ্ননগরী মুম্বাইয়ে। হিমেশের সঙ্গে তার গানও হয়েছিল সুপারহিট।

তবে এত খ্যাতি, এত যশ, এত নাম ধরে রাখতে পারেননি রানু মন্ডল। তার আচরণগত কিছু ত্রুটি এবং অনুরাগীর সঙ্গে খারাপ আচরণের কারণে খুব তাড়াতাড়িই মানুষের নজরে ছোট হয়ে যান তিনি। রানাঘাটের রানু মন্ডল আবার ফিরে আসেন তার পূর্ব জীবনে। তবে তাকে নিয়ে চর্চা কিন্তু থেমে থাকেনি। রানু মন্ডল এখনো সোশ্যাল মিডিয়ার সেন্সেশনস হিসেবে কাজ করেন।

এহেন রানু মন্ডলের জীবনী অবলম্বনে এবার ছবি বানাতে চলেছে বলিউড। সেই ছবির নাম হবে ‘মিস রানু মারিয়া’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন ঈশিকা দে। রানু মন্ডলের জীবনের নানা ঘটনা, বিভিন্ন ঘাত-প্রতিঘাত, তিনি কেমনভাবে সেগুলিকে পেরিয়ে এসেছেন এবং তিনি কেন রানাঘাট স্টেশনে ভিক্ষুকের জীবিকা অবলম্বন করলেন সেই গল্প এবার ফুটে উঠবে টেলিভিশনের পর্দায়।

রারানু মণ্ডলের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঈষিকা দে।

কলকাতা, রানাঘাট এবং মুম্বাই শহরজুড়ে চলবে শুটিং। রানু মন্ডলের চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন ঈশিকা। ঈশিকা ইতিমধ্যেই তার শরীর থেকে প্রায় ১০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন। এই চেহারা ধরে রাখার জন্য কড়া ডায়েট ফলো করছেন তিনি। একইসঙ্গে রানু মন্ডল এর পুরনো ভিডিও এবং গানের ভিডিওগুলোকে খুটিয়ে দেখছেন চরিত্র সম্পর্কে আঁচ করার জন্য। ভবিষ্যতে ভিডিও কনফারেন্স মারফত রানু মন্ডলের সঙ্গে কথা বলবেন তিনি।