KGF 2-এর রেকর্ড ভাঙতে এবার মাঠে নামতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান!

10
KGF 2-এর রেকর্ড ভাঙতে এবার মাঠে নামতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান!

ইতিমধ্যেই আরআরআর থেকে শুরু করে কেজিএফ ২ এর মত প্রতিটি ছবি বক্স অফিসে ১০০০ কোটির ব্যবসা করে ফেলেছে। যে কারণে ইতিমধ্যেই দর্শকরা বলতে শুরু করেছেন, বলিউড ইন্ডাস্ট্রি মুখ থুবড়ে পড়ল বলে। তবে সেই সব গুজবকে ভুল প্রমাণ করতে এবার মাঠে নামতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

একের পর এক ছবি দিয়ে এবার কাঁপিয়ে তুলবেন তিনি।ইতিমধ্যেই বাদশার পাঠান ছবির ফার্স্ট লুক থেকে ট্রেলার ভিডিও রিলিজের পর থেকেই অনুরাগীদের মধ্যে আলাদাই উত্তেজনা রয়েছে। ছবির শুটিং হয়েছিল বিদেশের মাটিতে। শার্ট খোলা অবস্থায় অভিনেতার এইট প্যাক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে দর্শকদের উচ্ছাস আর ধরেনা। শাহরুখ খান শুধু পাঠান নয় একের পর এক ছবি নিয়ে পর্দায় হাজির হতে চলেছেন।

শাহরুখ খানের পরবর্তী ছবির মুক্তি পাওয়ার তালিকা:-

বায়োপিক – ফায়ার ফাইটার তুকারাম এর জীবন কাহিনী এবং জীবনযুদ্ধ অবলম্বনে এই ছবিটি হতে চলেছে যেখানে পরিচালক রাহুল ঢোলাকিয়ার সাথে শাহরুখ খানকে অভিনয় করতে দেখা যাবে।

পাঠান – ২ মার্চ ছবিটি লঞ্চ হওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। আগামী বছরে ছবিটি লঞ্চ হতে চলেছে। যেখানে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই ছবিতে প্রথম বলিউডের বাদশাকে জন আব্রাহামের সাথে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখতে পাবেন দর্শকরা।

ডানকি – বিখ্যাত বলিউড পরিচালক রাজকুমার হিরানির সাথে শাহরুখ খান নিজের পরবর্তী ছবির কথা ইতিমধ্যেই ঘোষণা করে ফেলেছেন। তবে ছবির নাম কিছুটা অদ্ভুত হলেও ছবি কিন্তু দুর্দান্ত হতে চলেছে। তাপসী পান্নুকে এই ছবিতে শাহরুখ খানের সাথে দেখা যাবে।

হে রাম রিমেক – এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনো অফিসিয়ালি ঘোষণা করা না হলেও, বিখ্যাত অভিনেতা কমল হোসেনের থেকে ‘হে রাম’ ছবির স্বত্ব কিনেছেন শাহরুখ খান। এই ঘটনা থেকেই আন্দাজ করা গিয়েছে, বলিউডে একটি নতুন রিমেক হতে চলেছে।

অপারেশন খুকরি – ছবিটির সাথে বাস্তবের ঘটনার মিল পেতে চলেছেন দর্শকরা। ছবিতে নির্দেশনার দায়িত্বে অভিনেতা নিজেই রয়েছেন যেখানে তাঁকে একজন সৈনিকের ভূমিকায় দেখা যাবে।

স্যালুট – বহু ব্যক্তিত্বের এর আগেও বায়োপিক হয়েছে বলিউড জগতে। তবে এবার ভারতীয় বীর পাইলট রাকেশ শর্মার বায়োপিক হতে চলেছে। ছবিতে অভিনয় করবেন শাহরুখ খান।