বলিউডে একের পর এক গ্রেপ্তারের ঘটনা নিয়ে এবার মুখ খুললেন বলিউড কমেডিয়ান জনি লিভার

9
বলিউডে একের পর এক গ্রেপ্তারের ঘটনা নিয়ে এবার মুখ খুললেন বলিউড কমেডিয়ান জনি লিভার

এই বছর আমাদের কত কিছুই না দেখাবে। যে মানুষটা সব সময় আমাদের হাসানোর চেষ্টা করেছে, যে মানুষকে দেখলে আমরা সবসময় প্রতিনিয়ত এগিয়ে চলার প্রেরণা পেয়েছিলাম, তাকে কি না অবশেষে গ্রেফতার হতে হলে মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। বেশ কিছুদিন আগে ভারতী সিং এবং হরস লিম্বাচিয়া আর বাড়িতে হানা দেয় এনসিবি। তার বাড়িতে চিরুনি তল্লাশি করেও পাওয়া গেছে কয়েক কেজি গাঁজা।

তারপর তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছিল এনসিবির প্রধান দপ্তর অফিসে। সেখানে তা না কিছু ঘন্টার পর তারা নিজেদের অভিযোগ স্বীকার করে নেন। এরপরই গ্রেফতার করা হয় তাদের। যদিও এক লক্ষ টাকা জরিমানা তে ছাড়া পেয়ে যান ভারতী সিং এবং তার স্বামী, কিন্তু তাদের চরিত্রে কলঙ্কের দাগ লেগে গেল, তা যে সহজে মেটাবার নয়।

এই প্রসঙ্গে বহু মানুষ নিজের মতামত পেশ করলেও সকলের নজর কেড়েছে কিংবদন্তি বলিউড কমেডিয়ান জনি লিভারের মন্তব্য। তিনি এই প্রসঙ্গে মন্তব্য করে বলেন যে, “এই সমস্ত ঘটনা বলিউড ইন্ডাস্ট্রি নাম খারাপ করে দিচ্ছে। মানুষের কাছে যে বলিউড ইন্ডাস্ট্রির এককালে সম্মান ছিল, সেই সম্মান মিশেছে মাটিতে”।

এছাড়া তিনি সঞ্জয় দত্তের প্রসঙ্গ তুলে বলেন যে,”এই একইভাবে সঞ্জয় দত্ত কে গ্রেফতার করা হয়েছিল।কিন্তু তিনি তার নিজের ভুল স্বীকার করে নেন। এরপর সারাবিশ্ব তার বিরুদ্ধে কথা বলতে শুরু করে দেন। কিন্তু সবকিছুই একসময় ধামাচাপা পড়ে গিয়েছিল। কিন্তু এইভাবে চলতে থাকলে বলিউডের শিল্পী এবং শিল্প দুটোরই বদনাম হবে”।