শিল্পা শেট্টির মতো জীবনসঙ্গীর ভুলের মাশুল গুনতে হয়েছে বলিউডের এই সেলিব্রেটিদের

19
শিল্পা শেট্টির মতো জীবনসঙ্গীর ভুলের মাশুল গুনতে হয়েছে বলিউডের এই সেলিব্রেটিদের

বলিউড তারকা শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে উত্তাল হয়ে উঠেছে গ্ল্যামার ইন্ডাস্ট্রি। নীল ছবির সঙ্গে জড়িত থাকার অপরাধে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। রাজের পাশাপাশি স্বভাবতই শিল্পা শেট্টিও ঘটনার পরিপ্রেক্ষিতে বিপাকে পড়েছেন। শুটিংয়ে যাওয়া কিংবা বাড়ি থেকে বেরোনো দায় হয়ে উঠেছে তার জন্য। তবে বলিউডে কিন্তু এই ঘটনা নতুন নয়। এর আগেও জীবনসঙ্গীর ভুলের মাশুল গুনতে হয়েছে বলিউড সেলিব্রেটিদের।

বলিউড অভিনেত্রী নিশা রাওয়াল এবং কর্ণ মেহরাকে নিয়েও সম্প্রতি বলিউডে ঝড় উঠেছিল। গার্হস্থ্য হিংসার শিকার হতে হয়েছিল নিশাকে। স্বামীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তিনি। কর্ণের বিরুদ্ধে তাকে মারধোর করার অভিযোগ তোলেন নিশা।

বলিউডের আরেক সেলিব্রিটি সুজান খান এবং হৃত্বিক রোশনের দাম্পত্য সুখের ছিল না। যদিও দীর্ঘদিনের প্রেম সম্পর্ককে পরিণতি দিতে বিয়ে করেছিলেন সুজান এবং হৃত্বিক। তবে পরবর্তী তিনি একের পর এক বলিউড সহ-অভিনেত্রীর সঙ্গে হৃতিকের নাম জড়ানোতে তাদের সম্পর্কে ছেদ পড়ে।

বলিউডের আরেক দম্পতি অভিনেত্রী জারিনা ওয়াহাব এবং আদিত্য পাঞ্চোলিও বিতর্কের আড়ালে নন। আদিত্যের নামে কখনো বলিউড অভিনেত্রী পূজা বেদি কিশোরী পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে, কখনো বা মেয়ের বয়সী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কে জড়িত থাকার অভিযোগ উঠেছে। আদিত্য কে নিয়ে বারংবার বিড়ম্বনার মুখে পড়তে হয়েছে জারিনাকে।

টি-সিরিজের প্রধান ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা কুমারকেও স্বামীকে নিয়ে বিড়ম্বনার সম্মুখীন হতে হয়েছিল। বলিউডের এক মডেল ভূষণের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন। মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালাসা শর্মাও স্বামীকে নিয়ে একই বিড়ম্বনায় ভুগছেন। মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধেও বলিউডের এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল।