অভিনয় জীবন ছেড়ে দিয়ে বিদেশে চুটিয়ে সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা

11
অভিনয় জীবন ছেড়ে দিয়ে বিদেশে চুটিয়ে সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন প্রীতি জিন্টা। বলিউড তাকে আজও ডিম্পল গার্ল হিসেবে মনে রেখেছে। প্রায় এক দশক ধরে বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন প্রীতি। তার অভিনীত সকল ছবি হয়েছে সুপারহিট। তৎকালীন সময়ে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন এই সুন্দরী অভিনেত্রী। তবে ইদানিং তাকে আর বলিউডে দেখা যায় না।

আসলে বেশ কয়েক বছর আগে বলিউড থেকে দূরে সরে যান প্রীতি জিন্টা। শুধু বলিউড থেকেই নয়, প্রীতি ভারত বর্ষ থেকেও অনেক দূরে সরে গিয়েছেন। বর্তমানে তিনি রয়েছেন আমেরিকায় লস অ্যাঞ্জেলসে। সেখানে আমেরিকান নিবাসী জিন গুডইনাফের সঙ্গে সুখে সংসার করছেন এই বলিউড অভিনেত্রী। বলিউডের সঙ্গে সকল সংশ্রব মুছে গিয়েছে তার। শেষবার ‘ভাইয়াজি’ ছবিতে দেখা গিয়েছিল তাকে।

তবে সেই ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়তেই অভিনয় জীবন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। ‘বীরজারা’, ‘দিল চাহতা হ‍্যায়’, ‘সালাম নমস্তে’, ‘দিল সে’, ‘কভি আলবিদা না কহেনা’র মতো একাধিক সুপারহিট ছবি তিনি বলিউডকে উপহার দিয়েছেন। আজ তিনি বিদেশে গিয়ে চুটিয়ে সংসার করছেন। একই সঙ্গে সন্তানের জননীও হয়েছেন তিনি। একটি-দুটি নয়, ৩৪ টি সন্তান রয়েছে তার। হৃষিকেশ থেকে এই অনাথ শিশুদের দত্তক নিয়েছেন তিনি।

তাদের দেখাশোনা থেকে শুরু করে পড়াশোনার খরচ তিনিই বহন করেন। বছরে দুদিন তিনি সন্তানদের সঙ্গে দেখা করতে আসেন। ২০০৯ সালে নিজের জন্মদিনে এই শুভ কাজ করেন তিনি। ব্যক্তিগত জীবনে তার এই কাজ সাধারণের জন্য অনুপ্রেরণাদায়ক। গ্ল্যামার দুনিয়া থেকে দূরে বিদেশের মাটিতে ভালই আছেন প্রীতি জিন্টা।