একটি ভিডিও পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

8
একটি ভিডিও পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন। জন্মদিন উপলক্ষে রাজনৈতিক মহল থেকে শুরু করে বলিউড সেলিব্রেটিদের মধ্যে অনেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানানোর জন্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন কঙ্গনা। ভিডিওর মাধ্যমে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড “কুইন”।

ভিডিওটিতে কঙ্গনা বলেছেন, প্রধানমন্ত্রীর সাথে সরাসরি সামনে থেকে কখনো কথা বলার সুযোগ হয়নি তার। এর আগে দু-একবার সামনাসামনি দেখা হলেও, সেখানে তিনি শুধু প্রধানমন্ত্রীর সাথে ছবি তোলার সুযোগ পেয়েছেন। কথা বলার সুযোগ পাননি। কঙ্গনা আরও বলেছেন, সমাজের বিভিন্ন স্তরের মানুষ প্রধানমন্ত্রীকে সম্মান জানান এবং শ্রদ্ধা করেন। প্রধানমন্ত্রী বিরুদ্ধে যারা অপশব্দ প্রয়োগ করেন, সামাজিক তাদের সংখ্যাটা খুব কম বলেই মনে করেন কঙ্গনা।

কঙ্গনার দাবি, নির্দিষ্ট কিছু প্রোপাগন্ডা ছড়ানোর জন্যই প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে অপ শব্দের প্রয়োগ করা হয়। কঙ্গনার অভিযোগ, বিভিন্ন জায়গায় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অনেক অপ শব্দ প্রয়োগ করা হয়, তাকে অপমান করা হয়। অন্য কোথাও কোনো প্রধানমন্ত্রীকে এইভাবে অপমান করা হয় না বলে দাবি করেছেন কঙ্গনা। তবে সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর পাশে রয়েছেন। কঙ্গনা এও দাবি করেছেন, সাধারণ মানুষের কাছ থেকে যতটা সম্মান, ভক্তি এবং ভালোবাসা পান নরেন্দ্র মোদি, এমনটা আর কখনো কোনো প্রধানমন্ত্রীর ভাগ্যে জোটেনি।

কঙ্গনা বলেছেন, সোশ্যাল মিডিয়ায় যারা প্রধানমন্ত্রীকে নিয়ে কুৎসিত মন্তব্য করেন তাদের তুলনায় অনেক বেশি মানুষ প্রধানমন্ত্রীকে সমর্থন করেন। তবে তারা প্রত্যেকেই হয়তো সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নন, তাই প্রকাশ্যে আসতে পারেন না। আজ প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে দেশের কোটি কোটি মানুষ তাকে মনে মনে জন্ম দিবসের শুভেচ্ছা পাঠাচ্ছেন। তার সুস্থতা এবং দীর্ঘ জীবন কামনা করছেন। এমনটা আগে অন্য কোনো প্রধানমন্ত্রীর জন্য দেখা যায়নি।