সুইমিং পুলে খুনসুটিতে ব্যস্ত নীল-তৃণা! ভাইরাল সেই ছবি

19
সুইমিং পুলে খুনসুটিতে ব্যস্ত নীল-তৃণা! ভাইরাল সেই ছবি

বাংলা ধারাবাহিকের অন্যতম বিখ্যাত অভিনেত্রী তৃণা সাহা। তিনি সম্প্রতি বিবাহ করেছেন নীল ভট্টাচার্যকে। বিয়ের পর সেইভাবে হানিমুনে যেতে পারেননি তারা। তারা দুজনেই ব্যস্ত তাদের নিজের নিজের সিরিয়াল নিয়ে। বিয়ের পর তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন তারা। ভোটের প্রচারে একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছিল তাদের। তারপর আরো একবার নিজেদের পুরনো জগতে ফিরে গিয়েছিলেন তারা। নিঃসন্দেহে তাদের বিয়ে এটি জমকালো বিয়ে থেকে কিছু কম ছিল না। তবে সম্প্রতি একসঙ্গে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন তারা।

নিজেদের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি শেয়ার করে সকলের সঙ্গে। ইনস্টাগ্রাম রিল করে মজা করতে দেখা গেল একে অপরের সঙ্গে। সেই সবকিছু সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা এবং অভিনেত্রী। ফিরে আসার পরেও সেই শেয়ারিং অব্যাহত রয়েছে আগের মত। সম্প্রতি অভিনেত্রী আরো বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করেছেন যা বিশেষভাবে ভাইরাল হয়েছে।

অভিনেত্রী শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী পরে রয়েছেন মভ রঙের বিকিনি এবং ট্রান্সফারেন্ট অফ শোল্ডার টপ। সুইমিংপুলে মজা করতে কত ছবি তুলেছেন তিনি। শরীরের অর্ধেক অংশ জুড়ে রয়েছে সুইমিং পুলের মধ্যে। বিকিনি পরিহিত অভিনেত্রীর এই সমস্ত ছবি ঝড়ের গতিতে শেয়ার হয়েছে।

প্রসঙ্গত, আজ থেকে ছয় বছর আগে আলাপ হয়েছিল তাদের। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। বিয়ের পরেই চুটিয়ে সংসার করছেন তৃণা। এমনকি বৌমার প্রশংসায় পঞ্চমুখ শুনতে পাওয়া গেছে শাশুড়ি মাকে। শাশুড়ি মা বৌমাকে যে নিজের মেয়ে বলে মনে করেন, সেটাও বার বার উল্লেখ করেছেন তিনি তার কথায়। শ্বশুরবাড়ি এবং স্বামী নিয়ে সুখে ঘর সংসার করছেন তৃণা, পাশাপাশি সমানতালে সামলাচ্ছেন তার কর্ম জগত।