প্রেমের জালে ফাঁসিয়ে ব্ল্যাকমেল! গ্রেপ্তার মা ও মেয়ে

15
প্রেমের জালে ফাঁসিয়ে ব্ল্যাকমেল! গ্রেপ্তার মা ও মেয়ে

প্রেমের জালে ফাঁসিয়ে ব্ল্যাকমেল, ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি। এমনি এক চাঞ্চল্যকর বিষয় নিয়ে অভিযোগের কারণে দক্ষিণ ২৪ পরগণার নরেন্দ্র পুর মিশনপল্লি থেকে গ্রেফতার করা হল মা ও মেয়েকে। ব্ল্যাকমেইল করা সেই ব্যক্তি কে, একের পর এক চাপ দিতে থাকে মা ও মেয়ে।

আর সেই কারণেই সেই ব্যক্তি জানায়, বাড়িতে ডেকে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় মা ও মেয়ে, তার সাথেই 10 লক্ষ টাকা দাবি করে। প্রচন্ড মানসিক চাপে রাখা হয় সেই ব্যক্তিকে। প্রথম প্রথম কোন দিক নির্ণয় করতে না পেরে, 2 লক্ষ টাকা দেয় মা ও মেয়েকে। কিন্তু পরেও যখন হুমকি ও ব্ল্যাকমেইল অব্যাহত থাকে। আরো টাকা চাওয়া হয়, ঠিক তখনই পুলিশের দ্বারস্থ হয় সেই ব্যক্তি।

সেই ব্যক্তি পুলিশকে জানায়, ফেসবুকে পরিচয় হয় সেই মেয়েটির সাথে। দেখা করার জন্য বাড়িতে ডাকেন সেই মহিলা, আর সেখানেই ব্যক্তিগত ভিডিও রেকর্ড করে ব্ল্যাকমেইল করতে শুরু করে তারা। এই ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে, 2 লক্ষ টাকা আত্মসাৎ করে মা ও মেয়ে। কিন্তু দিনের পর দিন সেই লোভ এবং ব্ল্যাকমেইলের জোর আরো বৃদ্ধি পায়।

ঠিক সেই সময়ই সেই ব্যক্তি কোনো কূলকিনারা না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়। ঠিক তার পরেই পুলিশ মা ও মেয়েকে গ্রেফতার করে। তাদের আদালতে তোলা হলে মায়ের জামিন মঞ্জুর করে আদালত। কিন্তু মেয়েকে 14 দিনের হেফাজতে রাখার আদেশ করে আদালত।