আলো-আঁধারিতে একটি কুকুরকে তুলে নিয়ে গেল ব্ল্যাক প্যান্থার, ভাইরাল ভিডিও

18
আলো-আঁধারিতে একটি কুকুরকে তুলে নিয়ে গেল ব্ল্যাক প্যান্থার, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার কল্যাণে আমরা বন্যপ্রাণীদের বিভিন্ন কার্যকলাপ মাঝে মাঝে দেখতে পাই বাড়িতে বসে। কখনো বিখ্যাত বন্যপ্রাণী সুশান্ত নন্দা, কখনো আবার কোন সাধারন মানুষ পোস্ট করেন এই অসাধারণ ভিডিও। এই ভিডিওর দ্বারা আমরা কখনও আনন্দে উৎফুল্ল হয়ে উঠি, কখনো আবার ভয়ে চিৎকার করে উঠি।

তেমনই একটি গায়ের লোম খাড়া করা ভিডিও শেয়ার করতে দেখা গেল সুধা রমেনএর নামে এক ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার কে। সিসিটিভিতে ওঠা এই ভিডিওটি দেখলে চমকে যাবেন। হঠাৎ করে ভিডিওটি দেখলে কিছুই বুঝতে পারবেন না। কিন্তু কিছুক্ষণ দেখার পরেই দেখতে পাবেন যে, গভীর রাতে শিকার ধরার জন্য বেরিয়েছে ব্ল্যাক প্যান্থার।

আলো-আঁধারিতে ব্ল্যাক প্যান্থার কে যেন মনে হচ্ছে সাক্ষাৎ মৃত্যুর দূত। খুব পা টিপে টিপে নিজের শিকারের দিকে এগিয়ে যাচ্ছে ব্ল্যাক প্যান্থার। তবে শিকার কে তা প্রথমে দেখা যায়নি। ধীরে ধীরে এগিয়ে আসা হিংস প্রাণীটি আচমকা বেরিয়ে যায় ক্যামেরা থেকে। দীর্ঘশ্বাস যেন এক মুহূর্তের জন্য রুদ্ধ হয়ে যায়।

ঠিক তার পরের মুহূর্তে দেখতে পাওয়া যায় যে, একটি পথ কুকুরকে রাস্তা থেকে তুলে নিয়েছে সেই ব্ল্যাক প্যানথার। নিমেষে তাকে নিয়ে দৌড়ে পালিয়ে যাচ্ছে সে। অসহায় প্রাণীটির আর্তনাদ যেন লন্ডভন্ড করে দিচ্ছে সব কিছু। কিন্তু ক্যামেরার এদিকে আমাদের কিছুই করার নেই।

ঘটনাটি ঠিক কোন এলাকায় ঘটেছে তা জানা যায়নি। তবে ভিডিওটি পোস্ট করি আই এফ এস অফিসার লিখেছেন যে, এই প্রাণী যেকোনো চিতাবাঘের সমান। কুকুরের মাংস এই প্রাণীর অন্যতম পছন্দের খাবারের মধ্যে একটি। শেয়ার করা এই ভিডিওতে ৩০ হাজারেরও বেশি মানুষ লাইক এবং কমেন্ট করেছেন। সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে, বাড়িতে বসে থেকেও যেন হৃদপিণ্ড হাতে চলে আসছিল সকলের।