কালো জাদু করে কেরিয়ার নষ্ট করে দিয়েছেন! খান পরিবারের বিস্ফোরক অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পূজা মিশ্র

10
কালো জাদু করে কেরিয়ার নষ্ট করে দিয়েছেন! খান পরিবারের বিস্ফোরক অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পূজা মিশ্র

বলিউড অভিনেতা সালমান খান এবং তার পরিবারের দিকে কার্যত আঙুল তোলার আগে হাজারবার ভাবে যে কেউ। বলিউডের এই প্রভাবশালী পরিবারের বিরুদ্ধে মুখ খোলার সাহস সাধারণত থাকে না কারোর। তবে ভাইজান এবং তার পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পূজা মিশ্র।

বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী সালমান খান এবং তার দুই ভাই ও বাবা সেলিম খানের বিরুদ্ধে ধর্ষণ করা ও তার উপর অত্যাচার চালানোর অভিযোগ আনেন। 2017-18 সালে যখন সারা ভারতবর্ষে মি টু ঝড় উঠেছে তখন মুখ খুলেছিলেন পূজা। সালমান এবং তার বাবার বিরুদ্ধে তিনি কালো জাদু ও ধর্ষণ করার অভিযোগ আনেন।

তিনি অভিযোগ করেন তাকে দাবাং’ ছবিতে অভিনয় করার সুযোগ দেওয়ার নামে নাকি সালমান, সোহেল এবং আরবাজ তাকে তাদের ফার্ম হাউসে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণ করে। এমনকি এই কুকর্মের সঙ্গে নাকি তাদের বাবা সেলিম খান জড়িত ছিলেন বলেও দাবি করেছেন পূজা।

পূজা আরো বলেছেন এই ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা এবং তার স্ত্রী পুনম। পূজা আরো বলেছেন শত্রুঘ্নই নাকি তার উপর মানসিক অত্যাচার চালিয়েছেন। কালো জাদু করে তার কেরিয়ার নষ্ট করে দিয়েছেন। পূজার এই কথা অনেকেই বিশ্বাস করেননি। তাকে মানসিক ভারসাম্যহীন বলে দাবি করা হয়।