বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দুদিনের জন্য উত্তরবঙ্গ সফরে এলেন

15
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দুদিনের জন্য উত্তরবঙ্গ সফরে এলেন

দুদিনের উত্তরবঙ্গ সফরে নিউ জলপাইগুড়ি স্টেশনে এসে পৌঁছালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপর নিউ জলপাইগুড়ি স্টেশনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন উত্তরবঙ্গে আজকে কেন্দ্রীয় মন্ত্রী জন বারলার সাথে শহীদ সম্মান যাত্রায় থাকবো জলপাইগুড়ি থেকে ফালাকাটা অবদি।

আগামীকাল কিছু সাংগঠনিক বৈঠক আছে। সাধারণ মানুষ আমাদের আশীর্বাদ করে জিতিয়েছেন তাই মন্ত্রী হয়েছে। মানুষের আশীর্বাদকে যারা গুরত্ব দেয় না গনতন্ত্রে তাদের জায়গা হয়না। কোর্ট সেইটা বুঝিয়ে দিয়েছে এই সরকার যেইটা করছে সেইটা ঠিক নয়।

আদালতের যে রায় এসেছে সেইটা পরিষ্কার হয়ে গেছে। কমপক্ষে শিক্ষা নেওয়া উচিত। নাহলে আজকে সিপিএম ও কংগ্রেস কোথায় খুঁজতে হচ্ছে যারা ক্ষমতায় আছে তাদেরও একদিন এমন অবস্থা হবে। একটা গণতান্ত্রিক দেশে কোন পার্টি তাদের কর্মসূচি করতে পারবে না। কেন্দ্রীয় মন্ত্রী সাধারণ মানুষের সাথে দেখা করতে পারবে না। এইটা হতে পারে না আমার মনে হয় তালিবানদের দ্বারাই সম্ভব। নব্য তালিবান যে চলছে।

কালকে আপনারা দেখেছেন দেখিয়েছেন একজন সভাপতি বন্দুক নিয়ে চমকাচ্ছেন। সেই ভিডিওটা যেকেউ দেখলেই মনে হবে যে কাবুলের ভিডিও। এই যে পরিস্থিতি যেদিকে যাচ্ছে বাংলার মানুষ মনে করেছে জিতিয়ে ভুল করেছেন। এর পাশাপাশি তিনি আরও যে পাহাড়ের মানুষ বিজেপির সঙ্গে আছেন।