ফের রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে সরব বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

4
ফের রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে সরব বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

“রাজ্য পুলিশ তৃণমূলের উস্কানিতে চলে। তৃণমূলের পরিচালনাতেই বিজেপি কর্মীদের বিনা কারণে পুলিশ কেসে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। এক বছর পরে তাদের যোগ্য জবাব দেবে বিজেপি”, সম্প্রতি পুলিশের প্রতি এ রকমই এক হুঁশিয়ারির বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। উল্লেখ্য, দিলীপবাবু এর আগেও রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে সরব হয়েছেন।

রবিবার, দলের তরফ থেকে আয়োজিত একটি চা চক্রে যোগদান করে পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন দিলীপ ঘোষ। তার বক্তব্য, যেসকল পুলিশকর্মীরা তৃণমূলের উস্কানিতে বিজেপি কর্মীদের কেস দিচ্ছেন, এক বছর পরে তারা আর পরিবারের মুখ দেখতে পাবেন না। যাদের ছেলে মেয়েরা ডাক্তারী এবং ইঞ্জিনিয়ারিং পড়ার জন্য দুনম্বরী টাকায় বেঙ্গালুরুতে পড়তে যাচ্ছে, তাদের পড়াশোনাও শেষ হবে।

দিলীপ ঘোষের হুমকি, পুলিশের দুনম্বরী টাকায় বাইরে পড়তে যাওয়া ছেলেমেয়েদের তিনি পরিযায়ী শ্রমিক করে ছাড়বেন। তিনি আরো বলেছেন, এ রাজ্যে বিজেপির হারাবার কিছু নেই। তবে, যে সকল তৃণমূল নেতা এবং পুলিশ অফিসার সাধারণ মানুষের জীবনের শান্তি ভঙ্গ করছেন তাদের জীবনের শান্তিও শেষ করে দেবে বিজেপি। পাশাপাশি, তৃণমূল সুপ্রিমো উদ্দেশ্যে তার বক্তব্য, “ভাঙ্গার কথা ছেড়ে এবার গড়ার কথা ভাবুন”।

এদিনের চা-চক্রে, তৃণমূলের প্রতি হুমকি দিয়ে দিলীপ ঘোষ বলেছেন, “যেদিন বিজেপি সরকার ভেঙে দেবে, সেদিন আপনারা অনাথ হয়ে যাবেন।” উল্লেখ্য, গত শুক্রবার বিজেপির তরফ থেকে আয়োজিত “গণতন্ত্র বাঁচাও” কর্মসূচিতে অংশগ্রহণ করে, তৃণমূল এবং পুলিশকে একহাত নিয়েছিলেন দিলীপ ঘোষ। সেদিনও “চায়ে‌ পে চর্চায়” অংশগ্রহণ করে পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী দিনে রাজ্যে সরকার বদলে গেলে তৃণমূলের পথনির্দেশনায় চলা পুলিশকর্মীরা বিপদে পড়ে যাবেন।