লক ডাউনের নিয়ম ভেঙে জন্মদিনের পার্টিতে মাতলেন বিজেপি নেতা,ভিড় ছিল চোখে পড়ার মতো

77
লক ডাউনের নিয়ম ভেঙে জন্মদিনের পার্টিতে মাতলেন বিজেপি নেতা,ভিড় ছিল চোখে পড়ার মতো

এমনিতেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর দেশ জুড়ে টানা একুশ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন করোনা ভাইরাস মোকাবিলার জন্য। কোনও ভাবেই নিয়ম নিষেধ উপেক্ষা করে বাইরে বেরনো যাবে না আর তাই বিভিন্ন রাজ্যে ও দেশের বিভিন্ন প্রান্তে নজরদারি চালাচ্ছে পুলিশ প্রশাসন কিন্তু এরই মধ্যে লকডাউন কী উপেক্ষা করে বিধায়কের জন্মদিন পালনে মেতে উঠল দেশেরই এক রাজ্য, ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের।

জানা গিয়েছে মহারাষ্ট্রের ওই বিজেপি বিধায়কের নাম দাদারাও কেচাড়।তাঁর জন্মদিন উপলক্ষে এ দিন বাড়ির সামনে অগুনতি মানুষ ভিড় জমান জন্মদিনের শুভেচ্ছা জানাতে ,আর এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিধায়কের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছে মহারাষ্ট্র পুলিশ। আসলে কখনোই নিয়মকে অগ্রাহ্য করে বাইরে বেরনো যাবে না এমনটাই বলা হচ্ছে বারবার কিন্তু তা সত্ত্বেও কেন এমন ঘটনা ঘটল?

যদিও এ প্রসঙ্গে বিজেপি বিধায়ক দাবি করেছেন কয়েক দিন আগেই তিনি তাঁর জন্মদিনে যাতে কেউ এ ভাবে ভিড় বাড়ির সামনে না জমান তাঁর জন্য ঘোষণা করেছিলেন কিন্তু তা সত্ত্বেও এই ধরনের ঘটনা ঘটায় পুরো বিষয়টিকে বিরোধীদের চক্রান্ত বলে দাবি জানিয়েছেন তিনি। প্রসঙ্গত অন্যান্য রাজ্যের তুলনায় মহারাষ্ট্রে করোনা ভাইরাসের জেরে আক্রান্ত এবং মৃতের সংখ্যা অনেকটাই বেশি। রবিবার এক দিনেই সে রাজ্যে আক্রান্ত হয়েছেন পঞ্চান্ন জন।