সেকেন্ড রাউন্ডের শেষে শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী শংকর ঘোষ

18
সেকেন্ড রাউন্ডের শেষে শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী শংকর ঘোষ

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শেষমেষ রাজ্যজুড়ে একুশের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হতে চলেছে। মাঝে আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। তারপরই একুশের যুদ্ধের অবসান হবে। বিজয়ী দল নির্বাচিত হবে। তাই রাজ্য রাজনীতির পারদ এখন তুঙ্গে। এই লড়াইয়ে বিজেপি এবং তৃণমূলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই বাঁধতে চলেছে। এমনই সম্ভাবনা দেখছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

পোলিং বুথের পোস্টাল ব্যালট কাউন্টিংয়ের সমীক্ষা বলছে এ পর্যন্ত রাজ্যে কিন্তু রাজ্য শাসক দল কেন্দ্রীয় শাসক দলকে অনেকাংশে পেছনে ফেলে দিয়ে এগিয়ে চলেছে। তবে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তাই ভোট গণনা সম্পূর্ণ না হওয়া পর্যন্ত কোন নির্দিষ্ট সমীকরণে আসা সম্ভব নয়।

সেকেন্ড রাউন্ডের পোস্টাল ব্যালট কাউন্টিংয়ে শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী শংকর ঘোষ এগিয়ে রয়েছেন। সংযুক্ত মোর্চা সমর্থিত বাম প্রার্থী অশোক ভট্টাচার্যকে পেছনে ফেলে দিয়ে তিনি ৮০৯০ ভোটে এগিয়ে গিয়েছেন। উল্লেখ্য উত্তরবঙ্গে বিজেপির পাল্লা বরাবরই ভারী। ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রেও তৃণমূল প্রার্থী গৌতম দেবকে পেছনে ফেলে দিয়ে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী শিখা চট্টোপাধ্যায়।