শীতলকুচি বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বরেন চন্দ্র বর্মন ৫,৪০২ ভোটে এগিয়ে

27
শীতলকুচি বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী বরেন চন্দ্র বর্মন ৫,৪০২ ভোটে এগিয়ে

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শেষমেষ রাজ্যজুড়ে একুশের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হতে চলেছে। মাঝে আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। তারপরই একুশের যুদ্ধের অবসান হবে। বিজয়ী দল নির্বাচিত হবে। তাই রাজ্য রাজনীতির পারদ এখন তুঙ্গে। এই লড়াইয়ে বিজেপি এবং তৃণমূলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই বাঁধতে চলেছে। এমনই সম্ভাবনা দেখছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

সারা বাংলার মধ্যে উত্তরবঙ্গে বিজেপির পাল্লা কিন্তু বরাবরই বেশ ভারী। এবারেও কিন্তু তার অন্যথা হচ্ছে না। রাজনৈতিক বিশ্লেষকদের নজর এখন উত্তরবঙ্গের উপর। উত্তরবঙ্গের কোচবিহার জেলার শীতলকুচিতেও এগিয়ে রয়েছে বিজেপি। বিজেপির তরফের প্রার্থী বরেন চন্দ্র বর্মন ৫,৪০২টি ভোট বেশি পেয়ে এই মুহূর্তে এগিয়ে রয়েছেন ওই কেন্দ্রে।

উল্লেখ্য একুশের বিধানসভা নির্বাচনের সময় শীতালকুচি উত্তপ্ত বিধানসভা কেন্দ্র হয়ে উঠেছিল। কেন্দ্রীয় বাহিনীর গোলাগুলিতে সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি। সেই কেন্দ্রে আপাতত এগিয়ে রয়েছে বিজেপি। বিজেপি প্রার্থী বরেন চন্দ্র বর্মনের ঝুলিতে উঠেছে ২৫,২৫৭টি ভোট এবং তৃণমূল প্রার্থী পার্থ প্রতিম রায়ের ঝুলিতে উঠেছে ১৯,৮৫৫ টি আসন।