দ্বিতীয় দফার ভোট প্রচারে নেমে আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী অশোক ডিন্ডা!

21
দ্বিতীয় দফার ভোট প্রচারে নেমে আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী অশোক ডিন্ডা!

আগামী পয়লা এপ্রিল রাজ্যজুড়ে দ্বিতীয় দফায় বিধানসভা নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হবে। রাজ্যের রাজনৈতিক শিবির গুলি এখন শেষ মুহূর্তের ভোট প্রচারের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। তবে এই পর্বেই ঘটে গেলো এক অনভিপ্রেত ঘটনা। দ্বিতীয় দফার জন্য ভোট প্রচারে নেমে আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী তথা প্রাক্তন ক্রিকেটার অশোক ডিন্ডা! ঘটনার জেরে উত্তাল রাজনৈতিক মহল।

ভোটের প্রচারে নেমে আক্রান্ত ওই বিজেপি প্রার্থীর দাবি, মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের ময়না এলাকায় ৪টি রাজনৈতিক সভায় প্রচার কর্মসূচী সেরে তিনি যখন বাড়ি ফিরে আসছিলেন তখন তার গাড়ির উপর হামলা চালায় দুষ্কৃতীরা। যে কারণে তার গাড়ির কাঁচ ভেঙে যায়। ইঁটের আঘাতে তিনি কাঁধে চোট পান। ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূলের সদস্যদেরই দায়ী করেছেন ওই বিজেপি কর্মী।

তার অভিযোগ, ঐদিন তৃণমূলের গুন্ডা সদস্যরা তাকে লক্ষ্য করে হামলা চালায়। আচমকা হামলার জেরে হকচকিয়ে গিয়েছিলেন বিজেপি কর্মীরা। তবে পরে অবশ্য তারা জোটবদ্ধ হয়ে হামলাকারীদের উপর পাল্টা আক্রমণ চালান। বিজেপি কর্মীদের তরফ থেকে পাল্টা আক্রমণ চালানো হলে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

তবে তৃণমূল অবশ্য বিজেপির এই অভিযোগ মানতে নারাজ। তৃণমূলের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণেই এই ঘটনা ঘটেছে। এই আক্রমণ কার্যত বিজেপির আদি এবং নব্য সদস্যদের রেষারেষি ফল, এমনটাই দাবি তৃণমূলের।