টাকার লোভ দেখিয়ে তৃণমূলের গদ্দারদের কিনে নিতে পারে বিজেপি! ফের আশঙ্কা মমতার

6
টাকার লোভ দেখিয়ে তৃণমূলের গদ্দারদের কিনে নিতে পারে বিজেপি! ফের আশঙ্কা মমতার

তৃণমূল যদি ২০০ আসনে জিততে না পারে তাহলে ফের টাকার লোভ দেখিয়ে তৃণমূলের গদ্দারদের কিনে নিতে পারে বিজেপি! বিরোধী রাজনৈতিক শিবিরকে নিয়ে এমনই আশঙ্কা প্রকাশ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল রাজ্যে তৃতীয় দফার নির্বাচন শেষ হয়েছে। এবার বাকি পাঁচ দফার জন্য রাজ্যজুড়ে জোর প্রচার চালাচ্ছেন তৃণমূল নেত্রী।

আজ উদ্বাস্তু অধ্যুষিত কোচবিহার জেলায় ভোটের প্রচার চালাতে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে তিনি কেন্দ্রীয় সরকারের এনআরসি এবং এনপিআর প্রসঙ্গ তুলে ধরেন। তিনি কোচবিহারের উদ্বাস্তু মানুষদের আশ্বস্ত করে বলেছেন, তার শাসনকালে রাজ্যে এনআরসি এনপিআর চালু হবে না। তিনি তেমনটা হতে দেবেন না।

তিনি এদিন আরো বলেছেন, বাংলার সব মানুষ ভারতেরই নাগরিক। তাই এই রাজ্যের উদ্বাস্তু মানুষের চিন্তা করার কোনো কারণ নেই। তিনি মনে করিয়ে দিয়েছেন, বাংলার সমস্ত উদ্বাস্তু কলোনিগুলিকে স্বীকৃতি দিয়েছে মমতা সরকার। তাই তাদের উচ্ছেদ করতে পারবে না কেউ। তবে তিনি এও মনে করিয়ে দিয়েছেন, তিনি একা জিতলে হবে না। তার দলের অন্যান্য প্রার্থীদেরও জয় নিশ্চিত করতে হবে যাতে ২০০ আসনে জিততে পারে তৃণমূল।

মুখ্যমন্ত্রী দাবি, তিনি যে আসন থেকেই দাঁড়ান না কেন, তার জয় নিশ্চিত। তবে তার দলের অন্যান্য প্রার্থীদের না জেতালে ভোটের ফল প্রকাশের পর সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার জন্য তৃণমূলের সদস্যদের টাকা দিয়ে কিনে নিতে চাইবে বিজেপি। শুধু তাই নয়, টাকার লোভে তৃণমূলের কিছু গদ্দার তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী।