অবশেষে বিরাট সাফল্য পুলিশবাহিনীর, গ্রেফতার হলো লস্কর জঙ্গি নিসার দার

91
অবশেষে বিরাট সাফল্য পুলিশবাহিনীর

শেষ পর্যন্ত পুলিশবাহিনী তাকে ধরতে সফল হয়েছে। এই নিসার আহমেদ হল লস্করের জঙ্গী। তাকে অনেক আগের থেকেই ধরার চেষ্টা করছিল পুলিশ। তাকে গতকাল কাশ্মীরের কুল্লানের একটি হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়েছে।

সুত্রের খবর জানা গেছে, তিনি নাকি কাশ্মীরের হামলার ছক কষছিল। কিন্তু তাকে ধরতে সফল হয়েছে পুলিশ । তাকে গতকাল কাশ্মীরের একটি হাসপাতাল থেকে পাকরাও করা হয়।

তার হাসপাতালে লুকিয়ে থাকার কথা পুলিশ ও সেনার কানে যায়, তার পর থেকে বিভিন্ন ছক করে হাসপাতালে অভিযান চালায় তারা। এর পরেই তাকে হাসপাতাল থেকে সফল ভাবে পাকরাও করা যায়।

তার সাথে অনেক অস্ত্র উদ্ধার করা হয়। সাথে অনেক গুলি। এখন সেনা বাহিনী ও পুলিশ বাহিনীর প্রধান লক্ষ্য থাকবে কিভাবে তার মুখ থেকে অন্যান্য জঙ্গী গোষ্ঠীর খবর বের করা যায়।

পরে অবশ্য সংবাদ মাধ্যম এই নিয়ে পুলিশের আধিকারীকদের প্রশ্ন করা হয়,আর সেখান থেকে জানা যায়, শ্রীনগরের উপকন্ঠের একটি হাসপাতালে সে লুকিয়ে ছিল, কিন্তু পুলিশ ও সেনা বাহিনীর অভিযানে তাকে সফল ভাবে পাকরাও করা গেছে।

জঙ্গী নিসার আগের থেকেই কাশ্মীর সহ অনেক জঙ্গী কার্যকলাপের সাথে যুক্ত আছে। তার নামে ২০১৬ সালে এফ আই আর আছে তার নামে ৭টি, এদিকে ১৯ এও তার নামে একাধিক এফ আই আর দায়ের করে পুলিশ।

তার সন্ধান করছিল পুলিশ অনেক আগের থেকেই, কিন্তু ঠিক ভাবে ধরা যাচ্ছিলো না। কিন্তু এবার তাকে সেই হাসপাতাল থেকে সফল ভাবে গ্রেফতার করা গেছে।।