মা হতে চলেছেন বিপাশা বসু? জল্পনা নিয়ে অভিনেত্রী মুখ খুললেন নিজেই

8
মা হতে চলেছেন বিপাশা বসু? জল্পনা নিয়ে অভিনেত্রী মুখ খুললেন নিজেই

বলিউড ইন্ডাস্ট্রির একসময় প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম বিপাশা বসু। যদিও বর্তমানে সেভাবে তাঁকে দেখা যায় না সিনেমাতে। তবে বিপাশা যে শুধুমাত্র একজন অভিনেত্রী, তা কিন্তু নয়। পাশাপাশি তিনি একজন মডেল ও ফিটনেস কোচ। তবে ইদানীং বিপাশার ওজন কিছুটা বেড়েছে। যার ফলে তাঁর নেটিজেনরা এই ধারণাই করছে যে হয়তো বিপাশা মা হতে চলেছেন।

২০১৬ সালে বলিউড অভিনেতা করণ সিং গ্রোভারের সাথে বিপাশা বসুর বিয়ে হয়। তাঁদের দাম্পত্য জীবন বেশ সুখের। বর্তমানে স্বামী করণকে নিয়ে মালদ্বীপবাসী হয়ে গেছেন বিপাশা। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেন অভিনেত্রী। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই মালদ্বীপের সৌন্দর্যের সাক্ষী হওয়া যায়। মালদ্বীপের সৌন্দর্যে তিনি যে আরও সুন্দরী হয়ে উঠেছেন তাই নিয়ে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে।

তবে অভিনেত্রীর ইদানিং ওজন বাড়ার কারণেই নেটিজেনদের একাংশ মনে করছেন যে বিপাশা হয়তো মা হতে চলেছেন। কিন্তু সত্যিই কি তাই? সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই এই প্রশ্নের উত্তর জানিয়েছেন।

বিপাশা বলেছেন, ‘আমার পরিবার আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমার ওজন বেড়ে যাওয়ায়, আমার গর্ভবতী হওয়ার খবর যে চারিদিকে রটেছে তা আমি জানি। আমি যেহেতু ফিটনেস প্রেমী, তাই চাইলে মাঝেমধ্যে ওজন বাড়াতেই পারি। হ্যাঁ মানছি, লোকে আমায় একেবারে ফিট দেখতেই পছন্দ করেন। তবে মাঝে মধ্যে আমারও তো জীবনটাকে একটু উপভোগ করতে ইচ্ছা হয়। অবশ্য একেবারে যে ফিটনেস ছেড়ে দিচ্ছি তা নয়, তবে যেটা ভাবছেন সেটা না। আমি গর্ভবতী নই। জানি, এটা শুনে হয়তো অনেকেই দুঃখ পাবেন।”

অর্থাৎ তাঁর কথায় স্পষ্ট যে বিপাশা বসু মা হচ্ছেন না। অভিনেত্রীর মুখে এমন খবর শুনে আশাহত হয়েছেন অনেকেই। এরপর অভিনেত্রীকে কাজ নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, “করোনার কারণে সেভাবে কোনো ঝুঁকি নিচ্ছি না। তাই কোনো ছবি সাইনও করিনি, আর তার স্ক্রিপ্টও পড়িনি।” অর্থাৎ অভিনেত্রী নিজেকে আপাতত একটু আলাদা করেই রেখেছেন এবং তিনি এখন তার পরিবারের সাথে সময় কাটাতে ব্যস্ত।