চালক ছাড়াই চলছে বাইক! ভাইরাল হলো এরকম একটি অদ্ভুত ভিডিও

15
চালক ছাড়াই চলছে বাইক! ভাইরাল হলো এরকম একটি অদ্ভুত ভিডিও

বাইক চলছে কিন্তু বাইক চালানোর জায়গাতে নেই কোনো চালক, কিন্তু বাইকের পিছনের সিটে রয়েছে একজন। এমনি এমনি করেই চালকহীন ভাবেই নিজের মতো চলে যাচ্ছে বাইকটি, ঘটনাটি শুনতে অবাক লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে এবং এই রকম একটি অদ্ভুত দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় আমরা অনেকেই অনেক রকম মজার মজার ভিডিও শেয়ার করে থাকি, এরকমই একটি ভিডিও শেয়ার করেছিলেন মহেন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা, তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নানারকম ভিডিও শেয়ার করেন কিন্তু সম্প্রতি তিনি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেটা মজার সমেত কিছুটা অদ্ভুতও।

আনন্দ মাহিন্দ্রার শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে যে মোটরবাইকের চালকের সিটে নেই কোন ব্যক্তি, অথচ চালকের পিছনের সিটে রয়েছে একজন, চালকহীন বাইক নিজের মতই এগিয়ে যাচ্ছে সেই ব্যক্তিটিকে নিয়ে। হঠাৎ করে ভিডিওটি দেখলে মনে হতে পারে কোন ভৌতিক ঘটনা। কিন্তু এটা একটি স্টান্টের ভিডিও। এই ধরনের ভিডিও মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় আমরা দেখে থাকি, তাই প্রথমদিকে কিছুটা অদ্ভুত এবং অলৌকিক মনে হলেও, পরে সেটা বুঝতে বাকি থাকেনা যে আসল ব্যাপারটার পেছনের রহস্যটা কি।

এইরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরে আনন্দ মহিন্দ্রকে কমেন্ট করে অনেকেই জানিয়েছেন যে, এই ধরনের ভিডিও শেয়ার না করাই উচিত, কারণ এগুলো দেখে অনেকেই এই ধরনের পদক্ষেপ নিতে পারে যার ফলে বিপদ ঘটতে পারে।