জোর কদমে চলছে বিগ বস ষোল প্রস্তুতি, জানুন কোন কোন তারকারা আসছেন

10
জোর কদমে চলছে বিগ বস ষোল প্রস্তুতি, জানুন কোন কোন তারকারা আসছেন

শুরু হয়ে গেছে বিগ বস ষোল প্রস্তুতি। সঞ্চালক সালমান খান নিজেই জানিয়েছেন এই সিজনে কোন রকম নিয়ম থাকবে না। অনুষ্ঠানটিকে আরো বেশি বিতর্কে ভরপুর করে তোলার চেষ্টা করা হচ্ছে বারবার। গত কয়েকটি সিজনকে বিতর্কিত করে তোলার আপ্রাণ চেষ্টা করা হয়েছিল। দেশের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত বিতর্কিত তারকাদের খুঁজে বের করে আনা হয় শুধুমাত্র এই অনুষ্ঠানের জন্য।

আরো একবার উন্মাদনা উঠেছে তুঙ্গে। কারা কারা প্রতিযোগি হচ্ছেন তা জানতে উৎসুক আমজনতা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, নুসরাত জাহান বিগবস ১৬ অংশগ্রহণ নিতে চলেছেন। এছাড়াও শিল্পার স্বামী অংশগ্রহণ নেবেন বলে শোনা গিয়েছিল। এবার জানা যাচ্ছে, উড়িয়া অভিনেত্রী প্রকৃতি মিশ্র অংশগ্রহণ নিতে চলেছেন এই অনুষ্ঠানে।

প্রকৃতি মিশ্র নাকি বিগবস নির্মাতাদের নিশ্চিতভাবে জানিয়েছেন তিনি অংশগ্রহণ নিতে চলেছেন অনুষ্ঠানে। তিনি ওড়িয়া টেলিভিশন এবং সিনেমার জগতে দাপিয়ে কাজ করে চলেছেন। প্রথম সিনেমার জন্যই সেরা শিশু শিল্পীর পুরস্কার পেয়েছিলেন প্রকৃতি। মাত্র ৫ বছর বয়সে যে যাত্রা শুরু করেছিলেন তা এখনো বর্তমান। জাতীয় পুরস্কারের মত বড় সম্মানী সম্মানিত হয়েছিলেন তিনি।

তবে এতকিছুর পরেও বারবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে আসেন নায়িকা। এমএমএস কান্ড থেকে বিবাহ বহির্ভূত সম্পর্ক, একাধিক বিতর্ক রয়েছে এই অভিনেত্রীকে ঘিরে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন বিতর্কে নাম জড়িয়েছে তার। চলতি বছরের জুলাই মাসে প্রকৃতি মিশ্র আলোচনার শীর্ষবিন্দুতে এসেছিলেন। বিবাহিত অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ উঠেছিল নায়িকার বিরুদ্ধে।

বাবু শান মহান্তি নামের এক অভিনেতা স্ত্রী তৃপ্তি তাকে এবং প্রকৃতিকে রাস্তায় পাকড়াও করেছিলেন। প্রকাশেই অভিনেত্রী কে চর কষিয়ে দিয়েছিলেন। দুই তারকাকে প্রবল মারধরের অভিযোগ উঠেছিল তৃপ্তির বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল সেই খবর। তৃপ্তি এবং তার বাবার বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছিল যে মামলার মীমাংসা এখনো হয়নি।।

তবে বাবুসান বারবার দাবি করেছিলেন, তার সঙ্গে প্রকৃতির কোনো সম্পর্ক ছিল না। তিনি এবং প্রকৃতি এক সিনেমাতে কাজ করেছিলেন শুধুমাত্র। উৎপল দিবস উপলক্ষে তাদের চেন্নাইতে একটি অনুষ্ঠানে আমন্ত্রণ ছিল যেখানে তারা একসাথে গিয়েছিলেন। এছাড়া আর কোনো সম্পর্ক ছিল না। প্রকৃতির সঙ্গে আরও একটি ছবিতে কাজ করার কথা ছিল। তবে বিষয়টি আমাদের পরিবার ভালো চোখে দেখেনি তাই প্রকৃতির সঙ্গে আর কাজ করা হবে না আমার।

প্রকৃতি মিশ্রর একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়েছিল একসময়। ভিডিওটি যদিও অভিনেত্রীর নয় বলে দাবি করেছিলেন অভিনেত্রী তবুও ব্যাপারটি নিয়ে প্রবল সমালোচনা হয়।। এই সমস্ত বিষয় নিয়ে যে বিগবাসে আলোচনা হবে তা বলাই বাহুল্য। একাধিক বিতর্কের মাঝেও তিনি বহু সিনেমাতে কাজ করেছেন। নানা পাটেকারের সঙ্গে খুব শীঘ্রই একটি হিন্দি সিনেমাতে কাজ করবেন তিনি। সিনেমার নাম এখনো ঠিক করা হয়নি। বিগ বস ১৬ সিজনে অংশগ্রহণ করা নিয়ে প্রকৃতি এখনো কোনো মন্তব্য না করলেও তিনি যে অংশগ্রহণ করতে চলেছেন তা রিপোর্ট অনুযায়ী সঠিক।