বিতর্কে বিগবস অভিনেত্রী! ডিভোর্স না দিয়েই ৪ জন পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পবিত্র পুনিয়া

10
বিতর্কে বিগবস অভিনেত্রী! ডিভোর্স না দিয়েই ৪ জন পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পবিত্র পুনিয়া

বিগ বসের সঙ্গে বিতর্ক, ওতপ্রোতভাবে জড়িয়ে থাকে। তবে এবার সেই ভাবে কিছু বিতর্কিত মন্তব্য বা ছবি সামনে আসছে না। তবে কিছু ঘনিষ্ঠ মুহূর্তের জন্য বিতর্কিত মন্তব্য করা হয়েছিল বিগ বসকে নিয়ে। এবার পবিত্র পুনিয়া কে নিয়ে শুরু হলো নতুন বিতর্ক। কিছুদিন আগেই বিগ বস থেকে বাদ চলে গেছেন পবিত্র পুনিয়া। আর সেখান থেকে বের হবার পরেই জড়িয়ে গেছেন নতুন বিতর্কে সঙ্গে। সুমিত মহেশ্বরী নামক একজন হোটেল ব্যবসায়ী দাবি করেন যে, বিগবসে অংশগ্রহণকারী পবিত্র পূনিয়া তার স্ত্রী। তিনি আরো দাবি করেছিলেন যে, তার সঙ্গে পবিত্র পুনিয়ার বিয়ে হয়েছিল। বিয়ের পর আরও ৪ জন পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পবিত্র পুনিয়া।

সুমিত মহেশ্বরী নামক ওই ব্যবসায়ী আরো জানান যে,”বিবাহিত হওয়া সত্বেও পবিত্রা পুনিয়া প্রতীক সহজপাল এবং পরস ছাব্রা র সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। শুধু সুমিত মহেশ্বরী নয়, প্রাক্তন বিগবস অংশগ্রহণকারী পরস ছাব্রা ও অভিনেত্রীর বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন।

পরশ দাবি করেছিলেন যে, বিবাহিত হওয়া সত্ত্বেও পবিত্রা সে কথা লুকিয়ে গিয়েছিলেন তার থেকে। যখন সত্য কথা সকলের সামনে আসে, তখন সম্পর্ক ছিন্ন করে চলে যান পবিত্রা।

এই প্রসঙ্গে সুমিত আরো বলেন যে, আমি একেবারেই জানতাম না যে পরশ এবং পবিত্রার আগে থেকে কোন সম্পর্ক ছিল। আমি একবার পরশ কে মেসেজ করেছিলাম। বলেছিলাম যে, আমি ডিভোর্স দেবার পর তুমি ওকে বিয়ে করতে পারো। আমাদের সম্পর্কের সঙ্গে জড়িয়ে রয়েছে আমাদের পরিবারের মান-সম্মান। আমি ওকে খুবই ভালবাসতাম। এখনো ওর নামের ট্যাটু আমার হাতে করা আছে। আমার দিক থেকে কিছুই বদলায়নি।

এই সিজনে যতদিন প্রতিযোগী হিসেবে ছিলেন, ততদিন এজাজ খানের সঙ্গে ঘনিষ্ঠতার এর জন্য তার নাম শিরোনামে উঠে এসেছিল। এতটাই সম্পর্ক গভীর হয়ে গিয়েছিল যে, এজাজ কথা দিয়েছিল বাবার সঙ্গে পবিত্রারর দেখা করাবে। সেই রোমান্টিকতা দেখে কিছুটা বিব্রত হয়েছে সুমিতের পরিবার, তা বলাই বাহুল্য। এই প্রসঙ্গে জিজ্ঞাসা করাতে সুমিত বলেন যে, ও যা খুশি করুক। কিন্তু তার আগে আমাকে ডিভোর্স দিতে হবে।