দুর্ঘটনার কবলে পরলেন বিগ বি

11
দুর্ঘটনার কবলে পরলেন বিগ বি

দুর্ঘটনার কবলে বলিউডের বর্ষিয়ান এই অভিনেতা। অভিনেতা ছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে তিনি কেবিসি অর্থাৎ কৌন বনেগা ক্রোড়পতি শোয়ের একজন সফল সঞ্চালকও। তিনি আর কেউ নন আমাদের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন। যিনি নিজের কাজ নিয়ে সর্বদাই ব্যস্ত থাকেন আজও তিনি সিনেমার পাশাপাশি কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালকের ভূমিকাতেও সমান সাফল্য লাভ করেছেন।

সম্প্রতি এই কেবিসের শুটিংয়ের সময়েই ঘটে যায় এক বড়সড়ো দুর্ঘটনা যাতে তিনি আহত হয়েছেন। প্রচুর রক্ত ক্ষয়ও হয়েছেন। জাধা গেছে কোন ধাতব জিনিসে তাঁর পায়ের পেছনদিকে শিরা কেটে যায়। যার ফলে ঘটে এই বিপত্তি। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় কাছের হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা দ্রুত সেলাই করে দেন যাতে রক্তপাত বন্ধ হয় কিন্তু চিকিৎসকেরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

বেশ কয়েকটা দিন তাঁর হাঁটাচলা দৌড়ানো পায়ের উপর বেশি জোর দেওয়া থেকেও বিরত থাকতে বলেছেন। তাই কেবিসের শুটিংও করতে পারবেন না বলে তিনি জানিয়ে দিয়েছেন। আপাতত তাঁর স্থান এখন বাড়িতেই। সম্পূর্ণ বিশ্রাম নিয়ে নিজের পায়ের খেয়াল রাখাই তাঁর একমাত্র কাজ যাতে দ্রুত আবার তিনি নিজের কাজে ফিরতে পারেন। তবে এই দুর্ঘটনার কথা সোশ্যাল মিডিয়া জানাজানি হতেই হলুস্থল পড়ে যায়। তাঁর অগনিত ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অমিতাভ বচ্চন নিজেও জানিয়েছেন শুটিংয়ের জন্য তাঁর মন বড্ডই উতলা। এমনকি শীঘ্রই তিনি সেই শুটিং ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছেন সকলকে। তাঁর সাথে ঘটে যাওয়া এই দুর্ঘটনার জন্য তিনিই অত্যন্ত লজ্জিত বোধ করছেন এটি হয়তো তার বিগ বি হবার গুন।