“অসাধারণ প্রতিভা” খুদের প্রতিভা দেখে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন স্বয়ং বিগ-বি

9

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে বিভিন্ন নাচ গানের ভিডিও ভাইরাল হয়। আট থেকে আশি, কারোর প্রতিভাই যে কিছু কম নয় তা সোশ্যাল মিডিয়া না থাকলে হয়তো এভাবে জানা যেত না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে একটি হরিয়ানভি গানের সঙ্গে অসাধারণ নেচে এক খুদে নেটাগরিকদের মন কেড়ে নিল। এই খুদের প্রতিভা এমনই যে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন স্বয়ং বিগ-বি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কাল কুর্তা, কমলা রঙের দোপাট্টা, কালো রঙের জুতো পড়ে উত্তর ভারতের জনপ্রিয় একটি লোকগীতির তালে নাচছে একটি বাচ্চা মেয়ে। শুধু নাচ নয়, তার অসাধারন অঙ্গভঙ্গি, মুখের অভিব্যক্তি দেখে অবাক নেটিজেন। খুদে মেয়েটির নাচের তালে তালেই যেন খুশিতে নেচে উঠছে নেটাগরিকদের মন।

নাচের তালে এতটাই মগ্ন সে যে নাচতে নাচতে একে একে তার দোপাট্টা এবং এক পায়ের জুতো খুলে যায়। তাতে বিন্দুমাত্র বিচলিত নয় সে। স্বাভাবিক ছন্দেই পেশাগত শিল্পীর মতো নাচলো খুদে মেয়েটি। এই ক্ষুদে প্রতিভার প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন, “অসাধারণ প্রতিভা”। খুদেকে নিয়ে কিছুটা মজা করেই তিনি লিখেছেন, “জুতো খুলে গেছে তো কি হয়েছে, শো চলবেই”। এই প্রতিবেদনে দেখুন খুদে প্রতিভার সেই ভাইরাল ভিডিও।