ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন ভোজপুরি অভিনেত্রী প্রিয়াঙ্কা পন্ডিত

29
ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন ভোজপুরি অভিনেত্রী প্রিয়াঙ্কা পন্ডিত

নায়িকা কথার অর্থের পেছনেই রয়েছে জৌলুস পূর্ণ জীবন এবং অন্যদিকে জনমানুষের কৌতুহল। যেন তাদের ঘিরেই তৈরি হয় বিতর্ক। এই বিতর্কতে কয়েকজন ভোজপুরি সিনেমার অভিনেত্রী জড়িয়েছেন এবং এই সমস্ত অভিনেত্রীদের বিতর্কের কারণ হিসাবে হলো এসএমএস কেলেঙ্কারি। ২০২১ সালের ভোজপুরি অভিনেত্রী প্রিয়াঙ্কা পন্ডিতের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ভাইরাল হয় সেই ভিডিওর সত্যতা কোনো সংবাদ মাধ্যমের পক্ষ থেকে যাচাই করা হয়নি, তবে এই ভিডিওটি প্রকাশ্যে আসার পরবর্তীকালে অভিনেত্রীকে নানান কটাক্ষের স্বীকার হতে হয়েছিল।

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওটি নিয়েই নিজের মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি জানান,” যে সমস্ত রোটেছে সেগুলোর মধ্যে কোন সত্যতা নেই। শুধুমাত্র চেষ্টা করা হচ্ছে আমার ভাবমূর্তি নষ্ট করে দেয়ার। বদনাম করার জন্য ওই ভিডিওতে আমার নাম জুড়ে দেওয়া হয়েছে।”

অভিনেত্রী জানান যে তার ক্যারিয়ার সম্পূর্ণভাবে ধ্বংস করার জন্যই এরকম কাজ কেউ করেছে। তবে প্রিয়াঙ্কা কিন্তু প্রথম নয় এর আগেও ভোজপুরি সিনেমার অনেকজন অভিনেত্রী এইরকম অভিজ্ঞতার শিকার হয়েছেন। প্রিয়াঙ্কা জানান অক্ষরা সিংহর একটি ভিডিও ভাইরাল হয়েছিল যা নিয়ে যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছিল তবে সেই ভিডিওটির ও সত্যতা যাচাই করেনি কোন সংবাদমাধ্যম।

অক্ষরা হলো ভোজপুরি কুইন। ২০১০ সালে অভিনেত্রী পা রেখেছিলেন ভোজপুরি ছবির দুনিয়ায়। এরপর একের পর এক সুপারহিট ভোজপুরি সিনেমাতে তিনি কাজ করেন এবং যার ফলে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছান। তিনি ভোজপুরি সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা কেশরীলাল যাদব, পবন সিংহ সকলের সঙ্গে জুটি বেঁধেছেন।

অক্ষর আরেকটি এসএমএস ভাইরাল হয়ে গেছিল সোশ্যাল মিডিয়ায় যেখানে এক যুবকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় যে মহিলাকে দেখা গিয়েছিল তার সঙ্গে মিল ছিল অক্ষরার। এই ভিডিওটি নিয়ে সমাজমাধ্যমে জোরচর্চা চলছিল। কেউ দাবি করছিল যে ভিডিওটিতে যে মহিলাকে দেখা গেছে সে আসলে অক্ষরায় তবে অনেকেই বলছিলেন এটি অক্ষরা নাও হতে পারে।

তবে এই বিষয় নিয়ে প্রথম দিকে কোনরকম মুখ খোলেননি অভিনেত্রী তবে পরবর্তীকালে তিনি জানিয়েছিলেন, তিনি এই ধরনের ভিডিও দেখেননি এবং এই সমস্ত বিষয়ে তিনি একদমই যেতে চান না। এই ধরনের কেলেঙ্কারি তার কাছে নোংরা কাজ বলেই মনে হয়েছিল।