ফের বড়োসড়ো বিপদের সম্মুখীন হলেন ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়া

6
ফের বড়োসড়ো বিপদের সম্মুখীন হলেন ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়া

ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়া ফের একবার বিপদের সম্মুখীন হলেন, কারণ এন সি বি তাদের বিরুদ্ধে ২০০ পাতার একটি চার্জশিট পেশ করেছে। সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে , ২০২০ সালে মাদক কান্ডে নাম জড়িয়েছিল ভারতীর স্বামী হর্ষের। আর তখনি তাকে গ্রেফতার করা হয়। পরে অবশ্য জামিনে ছাড়া পান তিনি। এদিকে ভারতীর ফ্ল্যাটেও হানা দিয়েছিল এন সিবি।

আর সেই তল্লাশিতেই তাদের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল নিষিদ্ধ ড্রাগ। এরপরেই তাদের এন সিবির অফিসে নিয়ে যাওয়া হয়েছিল। বলিউডের এই অন্ধকার দিকটি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই সামনে আসে। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু যা এই সমস্ত অন্ধকার দিককে আরও বেশী উসকে দেয়। এই কেসের সূত্র ধরেই বলিউডের প্রথম সারির নায়ক নায়িকাদের তলব করে এন সিবি। যার মধ্যে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা, রকুলপ্রীত সিং অন্যতম।

এদিকে শাহ্রুখ খানের ছেলে আরিয়ান খানও এই মাদক চক্রের মধ্যেই ধরা পরেন। পরে অনেক কাঠ খড় পুড়িয়ে জামিনে ছাড়া পায় সে।
এদিকে বাহ্রতী সিং এর সম্পর্কে যে তথ্য জানা গিয়েছে সেটা হল ভারতী সিংয়ের আন্ধেরিতে লোখান্ডাওয়া কমপ্লেক্সের ফ্ল্য়াটে তল্লাশি চালিয়েছিল জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের এনসিবির একটি দল। আর সেখানেই দুজন গাজা সেবনের কথা স্বীকার করে নিয়েছেন। এখন তাদের ফ্ল্যাট থেকে যে পরিমাণে মাদক উদ্ধার করা হয়েছিল সেই হিসেবে ১০ বছরের জেল ও জরিমানা হওয়াটা স্বাভাবিক। এখন ফের তাদের বিরুদ্ধে চার্জ শিট দাখিল করা হল যেটা তাদের জন্য অনেকটাই চিন্তার।।