সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল আম্বানি পরিবারের হবু পু্ত্রবধূর ভারতনাট্যম নৃত্য

7
সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল আম্বানি পরিবারের হবু পু্ত্রবধূর ভারতনাট্যম নৃত্য

আজ থেকে অনেক বছর আগের কথা, তখনও মুকেশ পত্নী নিতা, আম্বানি পরিবারের বউ হয়ে আসেননি। একবার একটি নামী কোম্পানির অনুষ্ঠানে নিতার চমৎকার ভারতনাট্যম পারফর্মেন্স দেখে রিলায়েন্স কোম্পানির মালিক ধীরুভাই আম্বানি মুগ্ধ হয়েছিলেন। আর তখনই ঠিক করেছিলেন যে এই মেয়েকেই নিজের বড় ছেলে অর্থাৎ মুকেশ আম্বানির অর্ধাঙ্গিনী করে তাদের পরিবারে নিয়ে যাবেন। নিতার নাচ আজও বন্ধ হয়নি। এখনও আম্বানি পরিবারের যে কোনো বড় অনুষ্ঠানে নীতার চোখ ধাঁধানো পারফরম্যান্স দর্শকদের মুগ্ধ করে তোলে।

বড় ছেলে আকাশ আম্বানির পর এবার ছোট ছেলের পালা। বেশ কয়েক বছর আগেই ছোট ছেলে অনন্তর জন্য পাত্রী ঠিক করে ফেলেছেন মুকেশ ও নিতা। অনন্তর বাগদত্তা হলেন রাধিকা মার্চেন্ট। সম্প্রতি জানা গেছে, রাধিকা তাঁর হবু শাশুড়ি নিতা আম্বানির মতোই একজন খুব পারদর্শী ভারতনাট্যম নৃত্যশিল্পী। আম্বানি পরিবারের হবু পু্ত্রবধূ প্রথমবার জনসমক্ষে ভারতনাট্যম পরিবেশন করবেন। আর তাই রাধিকা মার্চেন্টের প্রথম নৃত্য পরিবেশনের জন্য যৌথভাবে এলাহি আয়োজন করল আম্বানি ও মার্চেন্ট পরিবার।

গুরু ভাবনা ঠাকারের শ্রী নিবাস আর্টসের ছাত্রী রাধিকা। বহু বছর ধরে তিনি ভাবনা ঠাকারের কাছে নৃত্য প্রশিক্ষণ নিয়েছেন। এবার প্রথমবার নিজের অনুষ্ঠানে নাচ করেন এই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা। তাঁকে বলা হয় ‘আরঙ্গেত্রম’। গত রবিবার, ৫ জুন সন্ধ্যা ৬টায় মুম্বইয়ের ‘জিও ওয়ার্ল্ড সেন্টার’-এর ‘দ্য গ্র্যান্ড থিয়েটার’-এ রাধিকার ‘আরঙ্গেত্রম’ অনুষ্ঠিত হল। রাধিকার সেই মনোমুগ্ধকর নাচ এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল।

এ আয়োজন যে সে আয়োজন নয়! ধীরুভাই আম্বানি নামাঙ্কিত স্কোয়ার পেরিয়ে ‘দ্য গ্র্যান্ড থিয়েটার’-এ একের পর এক অতিথি প্রবেশ করেছেন। আর প্রত্যেক অতিথিকে সাদর অভিনন্দন জানিয়েছে আম্বানি এবং মার্চেন্ট পরিবার। রাধিকার এই নৃত্যানুষ্ঠানে উপস্থিত ছিলেন অনিল আম্বানি, টিনা আম্বানি, মুকেশ আম্বানি, নিতা আম্বানি, তাঁদের বড় পুত্র আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোক মেহতা। সম্পূর্ণ ভারতীয় পোশাকে নিজেদেরকে সাজিয়ে তুলেছিলেন আম্বানি পরিবার। তাঁরা ছাড়াও এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সলমন খান, আমির খান থেকে শুরু করে রণবীর সিং সহ বলিউডের একঝাঁক তারকা। এছাড়াও প্রাক্তন ক্রিকেটার জাহির খান এবং তাঁর স্ত্রী সাগরিকা ঘাটগেও রাধিকার নাচ দেখতে গিয়েছিলেন।