যোগীর রাজ্য থেকে অপহৃত নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল বাংলার মহিলা পুলিশ!

13
যোগীর রাজ্য থেকে অপহৃত নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল বাংলার মহিলা পুলিশ!

পাঁচ মাস নিখোঁজ থাকার পর উত্তর প্রদেশের বাগপথ থেকে বাংলার এক নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল রাজ্য মহিলা পুলিশ!

একেই বলে বাংলার মহিলা পুলিশের ‘দিদিগিরি’। টানটান অভিযানে যোগীরাজ্য থেকে উদ্ধার হল নাবালিকা। উত্তরপ্রদেশ থেকে ডায়মন্ড হারবার থানার বাসুলডাঙার এক নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল মহিলা পুলিশ।

ডায়মন্ড হারবার মহিলা থানার পুলিশ পাঁচ মাস নিখোঁজ থাকার পর উত্তর প্রদেশের বাগপথ থেকে ডায়মন্ড হারবার থানার বাসুলডাঙার এক নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল। গত মার্চ মাসে বাড়ি থেকে স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি ডায়মন্ড হারবার গার্লস হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী। পরে পরিবারের লোকজন ডায়মন্ড হারবার মহিলা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন।

পরে এই অভিযোগের ভিত্তিতে ডায়মন্ড হারবার মহিলা থানার পুলিশ ঘটনার তদন্তে নামে। এরপরই, পুলিশ জানতে পারে উত্তর প্রদেশের এক যুবকের সঙ্গে ওই ছাত্রী ফেসবুকে কথা বলত। সেই সূত্র ধরে জানা যায়, নাবালিকা ছাত্রী উত্তর প্রদেশের বাগপথ এলাকায় রয়েছে।

ডায়মন্ড হারবার পুলিশ জেলার এস পি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ও SDPO মিতুন দে’র সহযোগিতায় ডায়মন্ড হারবার মহিলা থানার ভারপ্রাপ্ত OC পিঙ্কি ঘোষের নেতৃত্বে একটি টিম উত্তর প্রদেশের বাগপথ থেকে নাবালিকা ছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসেন। অন্যদিকে অভিযুক্ত যুবক সাহিন আলভি পলাতক।