নতুন ডিজাইনের শাড়ি লঞ্চ করতেই কটাক্ষের স্বীকার বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়

24
নতুন ডিজাইনের শাড়ি লঞ্চ করতেই কটাক্ষের স্বীকার বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়

বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের নাম কে না শুনেছেন? তার ডিজাইন করা শাড়ি, লেহেঙ্গা এবং অন্যান্য ওয়েস্টার্ন পোশাকের চাহিদা বাজারে প্রচুর। সম্প্রতি বাজারে নিউ কালেকশন লঞ্চ করেছেন সব্যসাচী। হাই স্ট্রিট সুইডিশ ব্র্যান্ড এইচ অ্যান্ড এম এর সঙ্গে একজোট হয়ে তিনি বাজারে এনেছেন তার ডিজাইন করা নতুন শাড়ি। মহিলাদের কথা ভেবে এবং তাদের সুবিধা ও কম্ফর্টের কথা বিবেচনা করে নতুন ধরনের শাড়ি এনেছেন তিনি।

তার এই নতুন কালেকশন দেখে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে। সব্যসাচীর নতুন শাড়ির কালেকশন একদল নেটিজেনের ভীষণ পছন্দ হয়েছে। তারা নেট মাধ্যমে শাড়ির প্রশংসা করেছেন। তবে নেটিজেনদের একাংশ আবার এই শাড়ি দেখে রীতিমতো সমালোচনায় মুখর। তাদের দাবি এমন শাড়ি তাদের মা-ঠাকুমার কাছে অনেক আছে!

সর্বনিম্ন ৭৯৯ টাকা থেকে শুরু হয়েছে শাড়ির দাম। বিভিন্ন দামের রেঞ্জের মধ্যে মিলছে এই শাড়ি। ৯৯৯৯ টাকা অবধি মূল্যের শাড়ি মিলছে। যা দেখে জনৈক মন্তব্য করেছেন তার দিদা ঠাকুমার আলমারিতে এমন শাড়ি রয়েছে। যার দাম কখনোই এত হতে পারেনা। এই কমেন্টের নিচে হামলে পড়েছেন অন্যান্য নেটিজেনরা। তারাও এই বক্তব্যকে সমর্থন করছেন।

কেউ কেউ দাবি করেছেন তার মা ৪০০ টাকাতে এই শাড়ি কিনেছেন। এমন ভাবেই ডিজাইনারকে নিয়ে ট্রোল করা শুরু হয়েছে নেট মাধ্যমে। অনেকে আবার এই শাড়ির ছবির সঙ্গে সব্যসাচীর ডিজাইন করা আরেকটি খাকি পোশাকের ছবি জুড়ে দিয়েও ট্রোল করছেন। তাদের দাবি এটি একটি অটোওয়ালার পোশাক!