নতুন সিরিজ মুক্তির আগে বোল্ড অবতারে সকলের মনে উষ্ণতা ছড়ালেন রাইমা সেন

6
নতুন সিরিজ মুক্তির আগে বোল্ড অবতারে সকলের মনে উষ্ণতা ছড়ালেন রাইমা সেন

আরো একবার সকলকে নিজের সৌন্দর্য দেখিয়ে মাতিয়ে দিলেন রাইমা সেন। মুনমুন সেনের জ্যেষ্ঠ কন্যা তিনি। সুচিত্রা সেন এর সুযোগ্য নাতনি রাইমা সেন। একের পর এক ঋতুপর্ণ ঘোষের সিনেমাতে অসাধারণ অভিনয় করে তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছিলেন। তার চাহনি থেকে আরম্ভ করে তার কথা বলার ভঙ্গি সবকিছুইতেই যেন রয়েছে কিছু অসাধারনত্ব।

ক্যামেরার সামনে সাহসী হতে কোন দ্বিধাবোধ করেননি তিনি। যে কোন চরিত্রে মানানসই অভিনয় করতে তার জুড়ি মেলা ভার। শুক্রবার হইচই প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে বহু দিনের অপেক্ষায় হ্যালো সিরিজের তৃতীয় সিরিজ। রাইমা ছাড়াও সেখানে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, জয় সেনগুপ্ত কে। নতুন এপিসোডে তাদের সঙ্গে যোগ দিয়েছেন সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভূতরিয়া।

হ্যালো সিরিজ একটি একেবারেই অন্যরকম গল্প নিয়ে তৈরি হয়েছিল। দুজন সমকামী মেয়ের গল্প নিয়ে তৈরি হয়েছিল এই সিরিজটি। নন্দিতা কিন্তু কোনদিনই বুঝতে পারিনি যে দেবলিনা তাকে কলেজের লাইফ থেকেই ভালোবাসে। এই ভালোবাসা এতটাই চরম পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে, নন্দিতা কে পাবার জন্য অনন্যকে ব্যবহার করেছিল নিনা।

শুধুমাত্র ভালোবাসা নয়, রীতিমতো ড্রামা থ্রিলার দেখতে পাওয়া গিয়েছিল এই সিরিজে। দ্বিতীয় মৌসুমী থেকে পরিচালনার ভার নিয়েছিলেন সৌমিক চট্টোপাধ্যায়। নতুন এপিসোড বলেই তিনি পরিচালনা করছেন। এই সিরিজ মুক্তি পাবার আগেই সকলকে আরো একবার উষ্ণ করার জন্য বোল্ড অবতারে এলেন রাইমা সেন। ঝড়ের গতিতে এই ছবিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে মা এবং বোনের সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করতে দেখা যায় রাইমা সেনকে। সেই ছবিতে দুই বোনকেই বেশ মিষ্টি লাগছিলো দেখতে।