টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফরের আগেই দলের অন্দরমহলে হানা দিল করোনা

9
টিম ইন্ডিয়ার অস্ট্রেলিয়া সফরের আগেই দলের অন্দরমহলে হানা দিল করোনা

সোমবার অস্ট্রেলিয়া সফরের জন্য টেস্ট, ওয়ানডে এবং টি-২০ দল ঘোষণা করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের নির্বাচকরা। কিন্তু অস্ট্রেলিয়া সফরের আগেই ভারতীয় দলের অন্দরমহলে করোনা হানা দিল। জানা গিয়েছে, ভারতীয় দলের একজন সাপোর্ট স্টাফ করনো পজিটিভ। টিম ইন্ডিয়ার থ্রো-ডাউন স্পেশালিস্ট ডি রাঘবেন্দ্র করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর।

রবিবার তাঁর দুবাই যাওয়ার কথা ছিল। তবে করোনা পজিটিভ রিপোর্ট আসার পর তিনি এখন কোয়ারান্টাইনে রয়েছেন। ১৪ দিনের কোয়ারান্টাইনের মেয়াদ শেষ হওয়ার পর করোনা নেগেটিভ প্রমাণিত হলে তবেই তাঁকে আমিরশাহি নিয়ে যাওয়া হবে।

এইসময় ভারতের বেশিরভাগ ক্রিকেটার আইপিএল খেলায় ব্যস্ত রয়েছেন। চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী আইপিএল খেলছেন না, তাঁরাও ইতিমধ্যেই জাতীয় শিবিরের জন্য আমিরশাহী পৌঁছে গিয়েছেন। তার আগেই দুবাই পৌঁছে গিয়েছয়ন হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ব্যাটিং কোচ বিক্রম রাঠোর এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর।

ডিসেম্বরে রয়েছে ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফর। আমিরশাহি থেকেই চাটার্ড বিমানে ভারতীয় দল অস্ট্রেলিয়া উড়ে যাবে ভারতীয় দল। ২ মাসের এই দীর্ঘ অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দল ৪ টি টেস্ট, ৩ টি ওয়ান ডে ও ৩ টি টি-২০ ম্যাচ খেলবে।