কোন শুভ কাজ শুরু করার আগে দেখে নিন আপনার আজকের রাশিফল

41
কোন শুভ কাজ শুরু করার আগে দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ: পেশায় আপনার হিসাবী পদক্ষেপ পুরস্কৃত হবে। এরফলে সময়ের মধ্যে প্রকল্প সম্পূর্ণ করতে সক্ষম হবেন। এটি নতুন প্রকল্প গ্রহণ করারও সঠিক সময়। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। আপনাকে বুঝতে হবে যে তাকে অসম্মান করা এবং তারসঙ্গে যেমন খুশি ব্যবহার করার ফলে আপনি আপনার সম্পর্ককে মারাত্মকভাবে বিপন্ন করছেন। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ।

বৃষ: আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বয়স্ক আত্মীয়দের অযৌক্তিক চাহিদা করা সম্ভবপর। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে।কোন শারীরিক যন্ত্রণায় ভোগা আজ প্রবলভাবে সম্ভাব্য। কোন শারীরিক বলপ্রয়োগ করা থেকে বিরত থাকুন যা আপনার শরীরের উপর আরো চাপ দেবে। যথেষ্ট আরাম করার কথা মনে রাখবেন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। পরিবারের সদস্যদের সাথে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে- আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আজ আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে।

মিথুন: আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে- আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে অসুবিধা ভোগ করবেন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। কোন বয়স্ক আত্মীয়ের কাছে থেকে আশীর্বাদ পাবেন যিনি ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার প্রচেষ্টায় প্রার্থনা করছেন। আরো কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন, যেহেতু আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন।

কর্কট: প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। স্বীকৃতি এবং পুরষ্কার পাবার আশা স্থগিত হওয়ার জন্য আপনি হতাশাগ্রস্ত হবেন। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরী করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এরফলে দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়। দিনের শুরুতে আপনি কোনও আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন, যা পুরো দিনটিকে লুণ্ঠন করতে পারে। আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন।

সিংহ: প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। কোনও পুরানো বন্ধু আজ আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে। তবে, আপনার সহায়তা আপনার আর্থিক অবস্থার দুর্বল করতে পারে। আপনার কৃতিত্বের কারণে আপনার খ্যাতিতে একটি নতুন মণি যুক্ত হওয়ায় আপনার পরিবারের সদস্যরা উৎফুল্ল হবে। যদি আপনি ভাবেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি জরুরী কাজ সামলাতে পারবেন তাহলে আপনি অত্যন্ত ভুল করছেন।

কন্যা: আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকবে। ঘরে কোন পরিবর্তন করার আগে আপনার থেকে বড়দের পরামর্শ নিন অন্যথায় এটি তাদের রাগ এবং অখুশি ডেকে আনতে পারে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। মানসিক এবং নৈতিকের পাশাপাশি শারীরিক শিক্ষাও গ্রহণ করুন, কেবলমাত্র তাহলেই সব দিক থেকে উন্নতি করা সম্ভব। মনে রাখবেন এক সুস্থ শরীরে সর্বদা এক সুস্থ মন থাকে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন।

তুলা: চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। যেহেতু তারা এই পৃথিবীর সবথেকে শক্তিশালী আধ্যাত্মিক এবং আবেগপূর্ণ ব্যক্তিত্বস্বরূপ। আপনি নিজেই সতেজ অনুভব করবেন। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। ব্যবসা এবং শিক্ষা কারো কারোর জন্য উপকারী হবে। টাকা, ভালোবাসা, পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করতে যেতে পারেন। আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না।

বৃশ্চিক: আপনার বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে- কোনো ফয়সালা করার আগে একটি সাম্যজ্ঞস্যপূর্ণ দৃষ্টিভঙ্গী রাখুন। আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা কষ্টের হবে- কিন্তু আপনি আপনার চারপাশের মানুষদের জ্বালাতন করবেন না বা আপনি তাদের ছেড়ে চলে যাবেন না। কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। এই রাশিচক্রের সুপ্রতিষ্ঠিত ও সুপরিচিত ব্যবসায়ীদের আজকের অর্থটি খুব চিন্তা করেই বিনিয়োগ করতে হবে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। আজকে প্রেমের কোন আশা নেই। আজকের দিনে আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে এক তীব্রতা প্রদান করবে। আপনার স্ত্রীর অশিষ্টতা সারাদিন আপনাকে বিচলিত রাখতে পারে।

ধনু: জিনিসপত্র সঠিকভাবে সামলান কারণ আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো ঠেকছে না। কোনো কিছু ঘটার অপেক্ষায় থাকবেন না– নতুন সুযোগের সন্ধান করুন। আজকে পুরো দিন আপনি খালি থাকতে পারেন আর টিভি তে কোনো সিনেমা বা প্রোগ্রাম দেখতে পারেন। আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে।আপনার মধ্যে শক্তির প্রাচুর্যতা থাকবে- কিন্তু কাজের চাপ আপনার বিরক্তের কারণ হবে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। আপনার শরীরকে তেল দিয়ে মালিশ করা পেশীগুলিকে আরাম দেবে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে।

মকর: বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে কিন্তু এরফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারেন না, তবে আজ আপনি এর তাত্পর্য বুঝতে পারবেন যেহেতু আপনার অর্থের প্রয়োজন হবে তবে এটি করার যথেষ্ট পরিমাণ নেই। স্ত্রীর সাথে আপনার সম্পর্কের মিল ঘটানোর পক্ষে এটি অত্যন্ত ভালো দিন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন।

কুম্ভ: আপনি তাদের আপনার স্বপ্নপূরণে উৎসাহী করতে পারেন। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। বাইরের লোকের হস্তক্ষেপ সত্বেও আপনার জীবনসঙ্গী সর্বতোভাবে আপনার পাশে থাকবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে।আপনার হাসি বিষণ্নতার বিরুদ্ধে যন্ত্রণা দূরীকরণের কাজ করবে। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে।খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন।

মীন: আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। এক নিয়ন্ত্রণকারী অবস্থান লাভ করতে আপনার সব দক্ষতা একান্তভাবে নিয়োজিত করুন। দিন ভালোই আছে অন্যের সাথে-সাথে আপনি নিজের জন্যও সময় বার করতে পারবেন। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে।