দীপাবলির আগে এক অভিনব বিজ্ঞাপন নিয়ে হাজির হলেন কিং খান

7
দীপাবলির আগে এক অভিনব বিজ্ঞাপন নিয়ে হাজির হলেন কিং খান

বাঙালির সর্বশ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো এই কিছুদিন আগেই শেষ হয়েছে। এবার দুর্গাপুজোর পরেই আসছে আলোর উৎসব দীপাবলি। দীপাবলিতে সবাই নিজেদের বাসভূমিগুলি আলোয় আলোয় সাজায়। আর এই দীপাবলির আলোয় গোটা দেশ ঝলমল করে। এই সময়টাই পুজোর সিজন। একটানা পুজোর উৎসবে মানুষ মেতে ওঠে।

কিন্তু বলিউডের বাদশা শাহরুখ খানের এই আলোর উৎসবেও মন খারাপ। কারণ মাদক কাণ্ডে ফেঁসে গিয়েছে ছেলে আরিয়ান, তাই দীর্ঘদিন ধরে জেলেও বন্দী। দীপাবলির আগে বরাবরই ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলি নিজেদের তরফে একটি করে বিজ্ঞাপন তৈরী করে যা মানুষের মনে অনেকখানি প্রভাবও ফেলে। বিশেষ করে দীপাবলির আগে ক্যাডবেরি ডেয়ারি মিল্ক প্রতিবছরেই একটি মন ছুঁয়ে যাবার মত বিজ্ঞাপন বানায়। এবারেও প্রতিবারের মত অভিনব একটি বিজ্ঞাপন বানিয়েছে কোম্পানি।

করোনার কারণে লকডাউনে সাধারণ মানুষের জীবন অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে। বিশেষ করে এই পরিস্থিতি তে ছোটোখাটো দোকানদারদের আর্থিক অবস্থা খুব খারাপ। তাদের কথা মাথায় রেখে এবার দীপাবলিতে নতুন প্রচেষ্টা নিয়েছে ডেয়ারি মিল্ক। আর এই অভিনব বিজ্ঞাপনে হাজির হয়েছেন কিং খান। এবারের বিশেষত্ব, এই বিজ্ঞাপনটি একার জন্য তৈরী করেনি ডেয়ারি মিল্ক বরং ছোট ছোট সমস্ত দোকানদাররাও এটিকে ব্যবহার করতে পারবে।

সম্প্রতি বিজ্ঞাপনী ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শাহরুখ খান কখনো লোকাল ইলেকট্রিক দোকান থেকে, আবার কখনো বাড়ির কাছে থাকা জামাকাপড়ের দোকান থেকে জিনিসপত্র কেনার কথা বলছেন। আর ছোট ব্যবসায়ীরা যাতে নিজেদের ব্যবসার জন্য শাহরুখ খানকে বিজ্ঞাপন তৈরীতে ব্যবহার করতে পারেন এমনই ব্যবস্থা করেছে কোম্পানি।

নিজের ব্যবসায় শাহরুখ খানকে ব্যবহার করতে চাইলে ভিডিওতে দেখানো ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ফর্ম পূরণ করলেই দেখবেন আপনার দোকানের নাম দেখা যাবে শাহরুখ খানের মুখে। বিশেষ এই বিজ্ঞাপনীটির নাম দেওয়া হয়েছে ‘Not Just A Cadbury Ad’। বলাবাহুল্য শাহরুখ খানের ভিডিও মানেই সেই ভিডিও ভাইরাল হবেই। আর এবারেও তার অন্যথা হয়নি। এত চিন্তার মাঝেও শাহরুখ খানকে বিজ্ঞাপনী ভিডিওতে দেখে শাহরুখ ভক্তরাও খুব আনন্দ পেয়েছেন।