সনাতন ধর্মকে মুছে ফেলার আগে নিজেরাই মুছে যাবেন! মমতার দেবী মূর্তি নিয়ে কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং এর

13
সনাতন ধর্মকে মুছে ফেলার আগে নিজেরাই মুছে যাবেন! মমতার দেবী মূর্তি নিয়ে কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং এর

পশ্চিমবঙ্গে দুর্গা পুজোয় মা দুর্গার মুখের বদলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ বসানো নিয়ে রাজনৈতিক মহলে চরম তরজা শুরু হয়েছে। বিশেষত এই ঘটনার বিরুদ্ধে বিজেপি তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে। বিজেপির আইটি সেল এর প্রধান অমিত মালব্য থেকে শুরু করে আসানসোলের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল সকলেই দফায় দফায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন রাজ্য সরকারের বিরুদ্ধে। এবার মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং।

গিরিরাজ সিং এদিন বলেন দেবী দুর্গার জায়গা কোনো দাদা বা দিদি নিতে পারবেন না। তিনি মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি দিয়ে বলেন, যারা নিজেদের সুখের জন্য এমন কাজ করছেন তারা সনাতন ধর্মকে মুছে ফেলার আগে নিজেরাই মুছে যাবেন! বাগুইয়াটির নজরুল পার্ক উন্নয়ন সমিতির দুর্গা প্রতিমার মুখের আদল মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখের আদলে তৈরি করা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। সেই বিচারকের পরিপ্রক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন, সনাতন ধর্মের অপমান করলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজেই ধুলিস্যাৎ হয়ে যাবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং এর আগেও বিভিন্ন ইস্যু নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেছেন। একুশের বিধানসভা নির্বাচনের আগেও তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে বিভিন্নভাবে আক্রমণ করেছেন। আর এবার তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দেবীরূপ নিয়ে সমালোচনা করলেন। উল্লেখ্য এর আগে আসানসোলের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল এই বিষয়ে কড়া সমালোচনা করেন।

অগ্নিমিত্রা পাল মুখ্যমন্ত্রীর সমালোচনা করে বলেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মানুষের দুয়ারে দুর্গতি এনে দিয়েছেন। আর তাকেই কিনা দুর্গতিনাশিনী রূপে তুলে ধরা হচ্ছে? এই বিষয়টিকে নিয়ে নিজের আপত্তি জানিয়েছেন অগ্নিমিত্রা। অপরপক্ষে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য বলেন, হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত হানা হচ্ছে এই কাজ করে।