বেদানগছে সিভিক ভলান্টিয়ারকে কুপিয়ে খু’ন! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

15
বেদানগছে সিভিক ভলান্টিয়ারকে কুপিয়ে খুন! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

রবিবার শিলিগুড়ি মহাকুমার ফাঁসিদেওয়া ব্লকের বেদানগছে এক সিভিক ভলান্টিয়ারকে কুপিয়ে খুন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। মৃতের নাম দুলাল কর্মকার(৩০)। সে বিধাননগর থানায় সিভিক ভলান্টিয়ার ছিলেন। জানা এদিন ভোরবেলা স্থানীয়রা প্রথমে বেদানগছে রাস্তার পাশে ক্ষত বিক্ষত মৃতদেহটি দেখতে পান। এই দেখে তরীঘরী স্থানীয়রা খবর দেন পুলিশকে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিধাননগর থানার পুলিশ। এরপর পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃতের দাদা বোদ্দনাথ কর্মকার বলে রাতে বেলা এক সাথে খাওয়া দাওয়া করি ভাই ও আমি। এরপর ঘুমাতে যায়। এবং ভাইয়ের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। এদিন সকাল বেলা ভাইয়ের স্ত্রী এসে বলল যে ভাই বাড়িতে নেই। এর পরেই ফোন করা হয় কিন্তু ফোন না ধরায় খোঁজাখুঁজি শুরু করি। কিছুক্ষণ পুলিশ আমাদের এলাকায় যায়।

তখন জানতে পারি যে বাড়ি থেকে সামনেই কেউ একজন খুন হয়েছে। আমরা ভাবলাম অন্য কেউ হবে হয়তো। এরপর আমরা হাসপাতালে গিয়ে যখন মৃতদেহটি দেখি। তখন দেখতে পাই যে ভাইয়ের মৃতদেহ। শরীরে একাধিক জায়গায় ক্ষত আছে। দা দিয়ে কুপিয়েছে নৃশংস ভাবে কুপিয়ে খুন করেছে। আর এখন কার উপর সহেন্দ করবো। ভাই সিভিক ভলান্টিয়ার দশ জায়গায় ঘুরে বেড়ায়। এবং ভাইকে হয়তো কেউ ডাকছে ফোন করে রাত্রি বেলা এইদিকে আই দেখে নেব এইটাও হতে পারে। আমরা চাই দোষীকে খুজে বের করুক পুলিশ। এবং কঠোর থেকে কঠোর শাস্তি হোক। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর থানার পুলিশ।