নিখরচায় একদিনের জন্য পাওয়া যায় সুন্দরী বউ! সাথে হানিমুন প্যাকেজ! জানুন কোথায়

7
নিখরচায় একদিনের জন্য পাওয়া যায় সুন্দরী বউ! সাথে হানিমুন প্যাকেজ! জানুন কোথায়

আপনি যদি পেয়ে যান নিখরচায় একদিনের জন্য সুন্দরী বউ, তাহলে কেমন হবে? সাথে পেয়ে যাবেন হানিমুন প্যাকেজ। এমন একটি শহর রয়েছে যেখানে ঘুরতে গেলে বিয়ে করতে হয়। এবার বিয়ে করার জন্য এই শহরের এক সুন্দরীকে আপনাকে বিয়ে করতে হবে। কিন্তু সারা জীবনের জন্য নয়, মাত্র একদিনের জন্য ওই সুন্দরী কে বিয়ে করে আপনি সারাদিন শহর ঘুরে দেখতে পারবেন। থাকতে পারবেন সুন্দরীর সাথে। স্বপ্নের জগতে বাস করতে পারবেন এক দিনের জন্য।

৯০ দশকের শেষের দিকে অনিল কাপুর এবং কাজল অভিনীত সিনেমার কথা মনে আছে, যেখানে এক বছরের জন্য এগ্রিমেন্টে সই করেছিলেন তারা। হাম আপকে দিল মে রেহতে হে, সিনেমায় এক বছরের জন্য স্বামী-স্ত্রী হয়েছিলেন তারা। এখানে আপনি একদিনের জন্য স্বামী হতে পারবেন এক সুন্দরীর।

এবার নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে কোথায় সেই দেশ? আমস্তার ডাম নেদারল্যান্ডের রাজধানী এবং অন্যতম প্রধান শহর। শহরটি বিভিন্ন উৎসব এবং কার্যকলাপের জন্য সুপরিচিত। এই শহরে বিভিন্ন নাইট ক্লাব আছে, যা অন্যতম আনন্দের জায়গা শহরের। এই শহরে বিশ্বের সবথেকে বহুজাতিক শহর গুলির মধ্যে অন্যতম। এ শহরে কমপক্ষে ১৭৭ টি জাতি একসাথে বাস করে।

নতুন এই নিয়মে রীতিমতো হইচই পড়ে গেছে শহরে। ১০০ ইউরো দিয়ে নিলামে অংশ নিয়ে বউ জিততে হবে আপনাকে। মাসে একবার করে এই সুযোগ পাবেন একজন পর্যটক। এই সুযোগ চালু করার পর নেদারল্যান্ডে পর্যটক এর আসা-যাওয়া অনেকটাই বেড়ে গেছে। জুন থেকে জানুয়ারি মাস পর্যন্ত দর্শনার্থীরা বিয়ে করতে পারবেন এই সুন্দরীকে তাই এই সময়তে বেশিরভাগ মানুষ আসা-যাওয়া করে নেদারল্যান্ডের এই শহরে।

নেদারল্যান্ডের আমস্টারডাম সংস্কৃতি রাজনীতি হিসেবে বিবেচিত করা হয়। পরিবেশ এবং পরিকাঠামোর জন্য আমস্টারডামকে দ্বাদশ শ্রেষ্ঠ স্থানের মর্যাদা দেওয়া হয়েছে। আমস্টারডাম স্টক এক্সচেঞ্জ পৃথিবীর প্রাচীনতম স্টক এক্সচেঞ্জ। এই শহরের প্রধান আকর্ষনের তালিকায় রয়েছে,রিজক্সামুয়েসিয়াম, ভ্যান গগ যাদুঘর, স্টেডিলিযক জাদুঘর, হেরিটেজ আমস্টারডাম, অ্যান ফ্রাঙ্ক হাউস, আমস্টারডাম মিউজিয়াম ও রেডলাইট জেলা।

বিখ্যাত আমস্টারডাম বাসিন্দাদের মধ্যে রয়েছেন অ্যানে ফ্রাঙ্কের ডায়রি খ্যাত ডায়রিস্ট অ্যানে ফ্রাঙ্ক, শিল্পী রেমব্র্যান্ড্ট ভ্যান রিজান এবং ভিনসেন্ট ভ্যান গঘ এবং দার্শনিক বারুচ স্পিনোজা।

পর্যটকদের সঙ্গে আমস্টারডাম বাসীদের সুসম্পর্ক গড়ে তোলার উদ্দেশ্যে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে পর্যটন দফতর থেকে।