জেনে রাখুন যে সব স্বপ্ন মানুষকে আগাম মৃত্যুর সংকেত দেয়

36
জেনে রাখুন যে সব স্বপ্ন মানুষকে আগাম মৃত্যুর সংকেত দেয়

চোখ বন্ধ করলেই আমরা অন্য এক জগতে বাস করি। যেখানে এমন কিছু ঘটতে পারে যা কোনদিন কল্পনাও করা যায় না। সেখানে আমাদের মনের অনেক ইচ্ছা পূরণ হয়ে যায়। সেখানে বাস্তব জীবনের বাইরে আমাদের আর এক পৃথিবী চলে। তবে সব স্বপ্ন একেবারেই ভিত্তিহীন হয় না। কিছু কিছু স্বপ্ন এমন হয় যার একটি মানে আছে। এমন কিছু স্বপ্ন থাকে যা আমাদের বিপদ ঘনিয়ে আসার ভবিষ্যৎবাণী দেয়। এরকম স্বপ্ন দেখলে আপনিও বুঝতে পারবেন যে আপনার মৃত্যু ঘনিয়ে আসছে। আজকে করা হবে এই বিষয় নিয়ে আলোচনা।

১) কখনো কখনো দেখবেন যে আপনার চারি পাশে কেউ নেই। কিন্তু কোথাও বাদ্যযন্ত্র বেজে চলেছে আপনার কানের কাছে। এমন স্বপ্ন যদি কখনো দেখেন তাহলে জানবেন যে আপনার মৃত্যু ঘনিয়ে এসেছে। গবেষকদের মতে, ঘুমানোর সময় গ্রামের মতো কোন কিছু বাদ্যযন্ত্র বাজতে দেওয়া একেবারে শুভ নয়।

২) কখনো স্বপ্ন দেখি আপনি খাবার খেয়েছেন পেট পুরে? অনেকেই হয়তো বিশ্বাস করবেন না, মৃত্যুর আগে বেশিরভাগ মানুষ ঘুমের মধ্যে বেশি খাওয়া দাওয়া করেন। বেশি খাওয়া দাওয়ার স্বপ্ন দেখা একেবারেই ভালো নয়।এমন কিছু দেখার অর্থ হলো মৃত্যুর কাছাকাছি চলে এসেছে আপনার।

৩) কোন মেয়ে যদি নিজেকে থান পড়া অবস্থা দেখে, তাহলে মনে করতে হবে যে, কোন খারাপ জিনিস খুব তাড়াতাড়ি ঘটতে চলেছে। তাই এই বিষয়টাকে হালকা ভাবে নেওয়া উচিত নয়।

৪) ধরুন কালকে আপনি কোথাও বেড়াতে যাচ্ছেন। তার আগে আপনার পরিবারের কোনো সদস্য এই বেড়াতে যাওয়া নিয়ে কিছু স্বপ্ন দেখলে, সঙ্গে সঙ্গে সেই টিপ ক্যান্সেল করে দেওয়া উচিত। এমন ধরনের স্বপ্ন দেখার অর্থ মারাত্মক খারাপ কিছু হতে চলা।

৫) কোন ভূতের সিনেমা দেখে থাকবেন যে, মৃত্যুর প্রতীক হিসাবে কাককে ব্যবহার করা হয়। তাই কখনো যদি স্বপ্নের মধ্যে কাক দেখতে পান তাহলে, খুব সাবধানে চলাফেরা করতে হবে।

৬) কোন ভাঙ্গা মূর্তি অথবা ভাঙ্গা স্থাপত্যের স্বপ্ন দেখলে জানবেন যে মৃত্যু আপনার আশেপাশে ঘোরাফেরা করছে।