জেনে রাখুন এই ৬ ধরণের পুরুষের কথা, যারা খুব সহজে প্রতারণা করে নারীদের সঙ্গে

11
জেনে রাখুন এই ৬ ধরণের পুরুষের কথা, যারা খুব সহজে প্রতারণা করে নারীদের সঙ্গে

যেকোনো সম্পর্ক গড়ে ওঠে বিশ্বাস কে কেন্দ্র করে। ভালোবাসা সম্পর্কে যখন বিশ্বাসের অভাব দেখা যায়, তখনই আস্তে আস্তে সেই সম্পর্ক শেষ হতে শুরু করে দেয়। সন্দেহ যেকোনো সম্পর্কে চিড় ধরাতে যথেষ্ট। যেকোনো সম্পর্কের মধ্যে যে কেউ প্রতারক হতে পারে, ছেলে অথবা মেয়ে। কে অপরজনকে প্রতারণা করবে, তা বুঝতে পারা সম্ভব নয়।

বিশেষজ্ঞরা গবেষণা চালিয়ে দেখেছেন যে, পুরুষ এবং নারীদের মধ্যে সবথেকে বেশি প্রতারণা করার সম্ভাবনা পুরুষদের মধ্যে।

যারা গবেষণা করে জানতে পেরেছেন, ৬ ধরণের পুরুষের কথা, যারা খুব সহজে প্রতারণা করতে পারে নারীদের সঙ্গে। আসুন জেনে নিন, এই ছয় ধরনের পুরুষদের কথা।

১) মনের টান নেই- প্রেমিকদের এক কথাতেই হয়তো প্রেমিকারা বিগলিত হয়ে পড়ে। প্রেমিকদের কাছে তার সব কিছু উজার করে দিতে প্রস্তুত থাকে। ছেলেটি হয়তো তার হাবেভাবে সঙ্গে দারুন আন্তরিকতার প্রকাশ করে। কিন্তু আসল যে বিষয়টি হল, মেয়েটির ওপর ছেলেটি কোন টান অনুভব করে না। দৈহিক সম্পর্কের ক্ষেত্রে হয়তো ছেলেটি আকর্ষণ অনুভব করলেও মানসিক বা অন্য কোনো সমস্যার ক্ষেত্রে তাকে পুরোপুরি নিশ্চিন্ত দেখা যায়। এই সমস্ত পুরুষেরা বেশিরভাগ প্রতারণা করে থাকে।

২) সব বিষয় রহস্যময়- যেসব পুরুষের সব কিছু বিষয় গোপনিয়তা রক্ষা করতে চায়, তারা মূলত প্রেমিকার সঙ্গে প্রতারণা করে থাকে। এমন গোপন করে রাখা স্বভাব নাকি প্রতারণার প্রথম লক্ষণ। তবে তার চরিত্রে সঙ্গিনীর বিষয়ে ভালোবাসা প্রকাশের কোন খামতি থাকে না। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে কোন কিছু প্রকাশ করতে চায় না সেই যুবক।

৩) মা ভক্ত নন – গবেষণায় জানা যাচ্ছে যে সকল পুরুষেরা মা ভক্ত হয় তারা কিন্তু সহজে প্রতারণা করে না। কিন্তু যে সকল পুরুষ একেবারেই মা ভক্ত নয়, তারাই বেশিরভাগ প্রতারণা করে থাকে।

৪) সম্পর্ক গোপন রাখেন- সঠিক সময়ের আগে এই পুরুষেরা তার নিজস্ব কোন সম্পর্কে কথা প্রকাশ করেন না। বান্ধবীকে তার পরিবারের সঙ্গে পরিচয় করে দিতে নারাজ, তেমন পুরুষেরা বেশিরভাগ ক্ষেত্রে প্রতারণা করে থাকে। কালকে দেখলে প্রেমিকাকে নিয়ে আড়ালে চলে যাওয়া অথবা ফেসবুকে নিজের সিঙ্গেল স্ট্যাটাস দেওয়া, এই সবকিছু থেকে প্রতারকের স্পষ্ট ইঙ্গিত পাওয়া যায়।

৫) শুধু ভুলে যান- হয়তো দুজনে মিলে কোথাও বাইরে বেরোনোর পরিকল্পনা করে রেখেছেন। কিন্তু ওদিকে অফিসের কোন কাজে বেরোতে হবে পুরুষকে। কিন্তু মাঝখানে সমস্যাটি হল, তার কাজের বিষয়টি সঙ্গিনীকে জানানোর কথা একদমই ভুলে যান সেই পুরুষ। পরে হয়তো আন্তরিকতার সঙ্গে দুঃখ প্রকাশ করেন। কিন্তু এরকম ভুলে যাওয়া পুরুষেরা বেশিরভাগ ক্ষেত্রে প্রতারক হয়ে থাকে।

৬) সঙ্গিনীকে নিয়ন্ত্রণ রাখতে চান- যে সকল ছেলেরা সঙ্গিনীকে সবসময় নিয়ন্ত্রণে রাখতে পছন্দ করেন তারা কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে প্রতারক হয়ে থাকেন।