মা পিয়া সেনগুপ্তকে নিয়ে কৌশানী মুখোপাধ্যায়ের বাড়ির লক্ষ্মী পূজার অনুষ্ঠানে হাজির বনি সেনগুপ্ত

17
মা পিয়া সেনগুপ্তকে নিয়ে কৌশানী মুখোপাধ্যায়ের বাড়ির লক্ষ্মী পূজার অনুষ্ঠানে হাজির বনি সেনগুপ্ত

করোনা ভয়কে সঙ্গী করেই এবছর প্রায় সমস্ত উৎসব পালন করতে হচ্ছে বাঙালিকে। উত্তরোত্তর সংক্রমণ বৃদ্ধির হার বিবেচনা করলে এটা বেশ স্পষ্ট হয় যে, এ বছরের বাকি সমস্ত উৎসব হয়তো এভাবেই করোনাকে সঙ্গী করেই কাটাতে হবে আপামর দেশবাসীকে। সদ্য দুর্গোৎসবে উৎসবের আনন্দে মেতে উঠেছিল বাঙালি। অন্যান্য বারের মতো অতটা জাঁকজমক না হলেও ঘরোয়া আনন্দ ভাগ করে নিয়েছেন বঙ্গবাসী।

দুর্গোৎসবের পর এবার সদ্য কোজাগরী পূর্ণিমা তিথিতে লক্ষ্মী দেবীর আরাধনাও সেরে ফেলল বাঙালি। সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও কিন্তু নিতান্ত ঘরোয়াভাবেই লক্ষ্মী দেবীর আরাধনায় মেতে উঠেছিলেন। সকলেই যে যার সাধ্য মতো মা লক্ষ্মীর আরাধনা করেছেন। টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ও এদিন নিজের বাড়িতে মা লক্ষ্মীর আরাধনা করেছেন।

সম্প্রতি, কৌশানী মুখোপাধ্যায় তার বাড়ির লক্ষ্মী পূজার অনুষ্ঠানের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এবছর লক্ষ্মী পুজোর আয়োজন করতে গিয়ে নিজের বাড়িতে নিজে হস্তে আলপনা দিয়েছেন কৌশানি। উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রায় সব ক্ষেত্রেই আমন্ত্রিত অতিথিদের লিস্টে কাটছাঁট হয়েছে।

তবে কৌশানির বাড়ির লক্ষ্মীপূজোয় উপস্থিত হয়েছিলেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত। শুধু বনি নয়, তার সাথে ছিলেন তার মা পিয়া সেনগুপ্তও। কৌশানির মা-বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যরাও যোগ দিয়েছিলেন কোজাগরী লক্ষ্মী পূজার অনুষ্ঠানের। তবে বনি সেনগুপ্ত এবং তার মা পিয়া সেনগুপ্তের উপস্থিতি এদিন নেটিজেনদের নজর কেড়েছে।