সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী তানজিন তিশা

9
সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী তানজিন তিশা

বাংলাদেশের একজন জনপ্রিয় টিভি অভিনেত্রী হলেন তানজিন তিশা। ভারতবর্ষের বহু মানুষ থাকে না চিনলেও বাংলাদেশের বহু মানুষ খুব ভালো করে চেনেন এই অভিনেত্রীকে। বহুদিন ধরে নিজের অভিনয় দিয়ে তিনি মানুষের মন জয় করে এসেছেন। তবে এবার আলোচনায় শিরোনামে উঠে আসার বিষয়টি একটু অন্যরকম। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রীর একটি স্নান করার ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। ঝড়ের গতিতে শেয়ার হয়ে গেছে এই ভিডিওটি।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, অভিনেত্রী কালো রঙের একটি সুইমিং ড্রেস পড়ে সুইমিংপুলে সাঁতার কাটছেন। তবে ভিডিওটি কবেকার তা এখনো জানা যায়নি। স্বাভাবিকভাবেই পুরুষদের মধ্যে এই ভিডিওটি বেশি শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি দেখে অনেকে মন্তব্য করেছেন,”তিশা আপু তোমাকে খুব সুন্দর দেখতে লাগছে”।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে করণা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। নিজের অসুস্থতার কথা গণমাধ্যমকে জানিয়ে নিশ্চিত করেছিলেন সম্পূর্ণ ব্যাপারটা। তিনি জানান যে, প্রবল জ্বর নিয়ে তিনি করোনার নমুনা পরীক্ষা করেছিলেন। সেই রিপোর্ট করণা পজিটিভ এসেছে।

টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকে হোম আইসোলেশন এ ছিলেন এই অভিনেত্রী। স্বাভাবিকভাবেই শুটিংসহ সমস্ত কাজ বাতিল করে দিয়েছেন তিনি। তবে তিনি এও জানিয়েছিলেন যে,”আপাতত বেশ ভালোই আছি। তবে সামান্য জ্বর আছে, তার সঙ্গে খাবারের কোন স্বাদ পাচ্ছি না। হালকা কাশি রয়েছে। সবাই প্রার্থনা করুন যাতে আমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি”।