দ্বিতীয়বার বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি! শেয়ার করলেন ছবি

6
দ্বিতীয়বার বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি! শেয়ার করলেন ছবি

আজ থেকে ছয় বছর আগে অর্থাৎ ২০১৫ সালে, ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় মুক্তি পেয়েছিল রোমিও জুলিয়েট। বিখ্যাত এই সিনেমায় আত্ম প্রকাশ করেছিলেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির। একটি চলচ্চিত্রের হাত ধরেই তিনি সকলের কাছে জনপ্রিয় হয়ে গিয়েছিলেন। তবে টলিউডে অভিনয় করলেও অভিনেত্রী স্বাচ্ছন্দ্যবোধ করেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিতে। ঢালিউডের রীতিমতো ব্যস্ত নায়িকা হলেন মাহিয়া।

mahiya mahi

সম্প্রতি এই বিখ্যাত নায়িকার দ্বিতীয় বিয়ে নিয়ে খবর সরগরম। বাংলাদেশের গাজীপুরের রাকিব সরকার নামে এক ব্যবসায়ীর সঙ্গে তিনি ঘর বেঁধেছেন, এমন গুজব বারবার সকলের সামনে উঠে এলে ও অভিনেত্রী এই সম্পর্ককে শুধুমাত্র বন্ধুত্বের নাম দিয়েছেন। যদিও গাজীপুরের রাজনীতিবিদ তথা ব্যবসায়ী রাকিবের সঙ্গে তার সম্পর্কের কথা কারোর কাছেই অজানা ছিলনা।

mahiya mahi

বেশ কয়েকবার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন যেখানে তার হাতে মেহেন্দি পড়ে থাকতে দেখা যায়। অভিনেত্রী পরনে ছিল কমলা রঙের শাড়ি এবং পাশে দাঁড়িয়েছিলেন কামরুজ্জামান। তখন থেকেই শুরু হয়ে যায় তাদের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা। অবশেষে সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী নিজেই স্বীকার করে নেন তাদের বিয়ের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ফেসবুকে দেওয়া ওই পোস্টে মাহি নিজের বিয়ের ছবি আপলোড করেন এবং ক্যাপশন লিখে দেন,, ‘আলহামদুলিল্লাহ আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো।’

mahiya mahi

তবে এর আগেও তিনি বিবাহ করেছেন ২০১৬ সালে। সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। চলতি বছরের ২৩ মে তিনি জানান, তিনি অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছেন। বিবাহ-বিচ্ছেদের মাত্র চার মাসের মধ্যেই সাত পাকে বাঁধা পড়ে গেলেন তিনি। কয়েকদিন আগেই তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে লিখেছিলেন, ১৩ সেপ্টেম্বর সবাইকে সারপ্রাইজ দেবে তিনি, নিজের বিয়ের সারপ্রাইজ সকলকে দিয়ে রীতিমতো চমকে দিলেন তিনি।

mahiya mahi

প্রসঙ্গত, বর্তমানে মাহিয়া মাহি শাহিন-সুমন পরিচালিত মাফিয়া ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

mahiya mahi