কাজের মেয়েকে নিগ্রহ করার অপরাধে গ্রেপ্তার বাংলাদেশী অভিনেত্রী ‘একা’

41
কাজের মেয়েকে নিগ্রহ করার অপরাধে গ্রেপ্তার বাংলাদেশী অভিনেত্রী 'একা'

কাজের মেয়েকে নিগ্রহ করার অপরাধে বাংলাদেশী অভিনেত্রী একাকে গ্রেফতার করলো পুলিশ। রাজধানীর ঢাকার উলনের বাড়ি থেকে একাকে গ্রেপ্তার করেছে হাতিরঝিল থানার পুলিশ। অভিনেত্রীকে গ্রেফতার করার সময় তার বাড়ি থেকে বেশ কিছু বিদেশী মদের বোতল এবং ইয়াবাও উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশের রাজধানী ঢাকা শহর উত্তাল হয়ে উঠেছে।

শনিবার সন্ধ্যায় রামপুরা এলাকায় একার নিজস্ব আগ্রাসন থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। একার বিরুদ্ধে অভিযোগ, বিগত তিন চার মাস ধরে তিনি তার কাজের মেয়েকে মাইনে দিতেন না। গৃহকর্মী তাকে সেই টাকা চাইতে গেলে তিনি তাকে মাইনে না দিয়ে বরং উল্টে মারধর করেন। মারধরের পর তিনি অসুস্থ হয়ে পড়েন এবং তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একার গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর বিরুদ্ধে শিশু এবং নারী নির্যাতন আইনের আওতায় মামলা দায়ের করা হয়েছে।

আবার বাড়িতে মাদক রাখার ভিত্তিতেও তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ জানিয়েছেন একা’কে গ্রেপ্তার করার পর তাকে হেফাজতে রেখে তদন্ত চালানোর জন্য পুলিশের তরফ থেকে রিমান্ডের দাবি জানানো হয়েছে আদালতে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম একার রিমান্ডের আদেশ দিয়েছেন। পৃথক দুটি মামলায় রিমান্ড ও জামিন নামঞ্জুর করে একা’কে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বাংলাদেশের এই অভিনেত্রী একসময় ঢালিউড জুড়ে চুটিয়ে অভিনয় করতেন। বাংলাদেশের তাবড় তাবড় অভিনেতাদের বিপরীতে অভিনয় করে দর্শকের পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছিলেন তিনি। তবে ক্যারিয়ারের শীর্ষে শিখরে থাকার সময় কালেই তিনি আচমকা রুপোলী জগত থেকে নিজেকে সরিয়ে নেন। যদিও বেশ কয়েক বছর বিরতির পর সাম্প্রতিক কালে আবার কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই ছবিগুলো এখনো মুক্তির অপেক্ষায় দিন গুনছে।