বাইকে করে বিয়ে বাড়ি যাওয়ার পথে গুরুতর দুর্ঘটনার শিকার হলেন বাংলাদেশের তারকা হিরো আলম

3
বাইকে করে বিয়ে বাড়ি যাওয়ার পথে গুরুতর দুর্ঘটনার শিকার হলেন বাংলাদেশের তারকা হিরো আলম

এবার বাংলাদেশের জনপ্রিয় তারকা হিরো আলম, বাইকে করে এক বিয়ের নিমন্ত্রন খেতে যেতেই এক গুরুতর দুর্ঘটনার শিকার। এখন তিনি হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে নেত্রকোন জেলার শ্যামগঞ্জ দূর্গাপুর সড়কের শান্তিপুর কালামার্কেট এলাকায়। সেখানে দূর্ঘটনার পরেই স্থানীয় মানুষেরা জড় হয়, সাথে পুলিশও। সেখানে তাদের মারফতে ও বিভিন্ন সূত্রের মারফতে জানা যায়,

আসলে বাইকে করে তিনি যাচ্ছিলেন দূর্গাপুর থেকে জারিয়ার পথে একটি বিয়ের নিমন্ত্রণে, সেখানেই তিনি দুর্ঘটনার শিকার হন। বাইকে ছিল দুজন। পিছনে ছিল ২৫ বছরের সুজন মিয়াঁ, যে কিনা হিরো আলমের বাইকে সজোড়ে ধাক্কা মারে, আর তার ফলেই গুরুতর জখম হন হিরো আলম। এটা যে ইচ্ছা করে নয় অনিচ্ছাকৃত ভাবেই সেটা বোঝা যায়। তবে সুজন মিয়াঁ সহ আরও ২ জনের মৃত্যু হয়, কিন্তু এই যাত্রায় বেঁচে যায় হিরো আলম। তবে চোট বেশ গুরুতর।

এই হিরো আলমের সাথে আরেকজন বরযাত্রী আহত হয়, তবে সৌভাগ্য তিনি অতটা চোট পান না। কিন্তু হিরো আলম অনেকটাই ক্ষতিগ্রস্থ হন। আসলে এই ৩৫ বছরের হিরো আলম, তার পুরো নাম আশরাফুল আলম সাঈদ যাকে ডিজিটাল জগতের মানুষজন হিরো আলম নামেই চেনেন। তিনি অনেকটাই জনপ্রিয় একজন বাংলাদেশের তারকা।

হিরো আলম অনেকের কাছেই হাসির পাত্র, কারণ তার অভিনয় নাকি হাস্যকর। তবে তার জীবনের কাহিনী নিয়েই কিন্তু তৈরী হয়েছে একটি নাটক, যার পরিচালক ন্যাশনাল স্কুল অফ ড্রামার রুপ্রাও ঘোড়েশ্বর, যেটা আমেদাবাদ ও মুম্বাইয়ে নাটকটি করা হয়।